বিজ্ঞাপন

ছিনতাইকারীর ছুরিকাঘাতে গ্যারেজ কর্মচারীর মৃত্যু

June 18, 2018 | 5:43 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে মো. সুমন (১৭) নামে এক গ্যারেজ কর্মচারীর মৃত্যু হয়েছে। ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করেছিল বলে জানিয়েছে পুলিশ।

নগরীর হালিশহর আর্টিলারি রোড়ে আজিজ মিয়া মসজিদের পেছনে রোববার (১৭ জুন) গভীর রাতে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন হালিশহর থানার উপ-পরিদর্শক (এসআই) জমির উদ্দিন।

এসআই জমির সারাবাংলাকে জানান, রোববার রাত ১২টার দিকে হালিশহরে বিডিআর হল থেকে ঈদে মুক্তি পাওয়া সিনেমা দেখে বের হন সুমন ও তার আরও তিন বন্ধু। তারা হেঁটে আজিজ মিয়া মসজিদের পেছনে যাবার পর ৮ থেকে ১০ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় সুমনের কাছ থেকে তারা মোবাইল কেড়ে নেয়। সুমন ও তার বন্ধু নূরুল আলম বাধা দিলে ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করে।

বিজ্ঞাপন

সুমনকে উরুতে এবং নুরুল আলমকে পিঠে ছুরিকাঘাত করা হয়। তবে সুমনের আঘাত ছিল গুরুতর। তাকে রাত তিনটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নুরুল আলমও একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান এসআই জমির।

তবে এই ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

সুমন ভোলার চরফ্যাশন উপজেলার মৃত হেদায়েত উল্লাহর ছেলে। চট্টগ্রাম নগরীর হালিশহর থানার চৌচালা এলাকায় তার বাসা। সেখানেই একটি গাড়ির গ্যারেজে সুমন কাজ করতেন বলে এসআই জমির জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন