বিজ্ঞাপন

ছোট পর্দায় নতুন তিন ধারাবাহিক

January 3, 2019 | 5:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

তিনটি নতুন ধারাবাহিক দিয়ে নতুন বছর শুরু করছে দীপ্ত টেলিভিশন। ৫ জানুয়ারি থেকে সপ্তাহে ছয়দিন প্রচারিত হবে তিনটি ধারাবাহিক নাটক। নাটক তিনটি হলো ‘খলনায়ক’, ‘ভালোবাসার আলো-আঁধার’, ‘মান অভিমান’।

মধ্যবিত্ত পরিবারের সন্তান রুমী আর ধনীর মেয়ে মেঘের ভালোবাসার কাহিনী নিয়ে ‘খলনায়ক’। দ্রুত বড়লোক হবার আশায় অনেকেই পা রাখে অন্ধকার জগতে। তেমন রুমীও। বাবা-মা, বোনের চেষ্টায় এক সময় সে ফিরেও আসে স্বাভাবিক জীবনে। কিন্তু রুমীর জীবনে ঝড় তোলে মেঘ। নিজের স্বার্থ হাসিলের জন্য রুমীকে সাজায় খলনায়ক।

বিজ্ঞাপন

জুনায়েদ হোসেন ও ওয়াহিদুজ্জামান সবুজের রচনা এবং ফিরোজ কবীর ডলারের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর, ইশানা খান, সানজিদা তন্ময়, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, লায়লা হাসান, আল মামুন, রোদেলা, নিকি।

শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৬টা ও রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে এই নাটক।

শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ভালোবাসার আলো-আঁধার’।

বিজ্ঞাপন

গল্প গড়ে উঠেছে সন্তানকে আঁকড়ে ধরে বাঁচতে চাওয়া নন্দিনীকে নিয়ে। স্বামীর মৃত্যুর পর সব ছেড়ে সন্তানকে আঁকড়ে নতুন করে জীবন শুরু করতে চেয়েছিল নন্দিনী। কিন্তু লিউকোমিয়ায় আক্রান্ত সন্তানকে বাঁচাতে সাত বছর পর তাকে ফিরে আসতে হয় ঢাকায়।

চিকিৎসার টাকা জোগাড় করতে মরিয়া নন্দিনী কোথাও সাহায্য না পেলে এগিয়ে আসে তার অফিসের বস মাহিন। কিন্তু তার বদলে নন্দিনীকে খোয়াতে হবে আত্মমর্যাদা। ঘৃণা আর ভালোবাসার দ্বন্দ্বের ভেতর একলা মায়ের জয়-পরাজয়ের গল্প নিয়ে এগিয়ে যায় কাহিনী।

ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও নুসরাত জাহানের সংলাপে রচিত এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান সোমেন। অভিনয় করেছেন  বৈশাখী ঘোষ, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, আফরোজা বানু, আবুল কাশেমসহ অনেকে।

বিজ্ঞাপন

জেন অস্টেন রচিত ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’ এর অনুপ্রেরণায় নির্মিত ‘মান অভিমান’ ধারাবাহিক নাটকটির চিত্রনাট্য লিখেছেন নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত। রাজু খানের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, রোজী সিদ্দিকী, তোফা হাসান, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসাসহ আরও অনেকে।

শনি থেকে বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টায় ও রাত ৯টায় প্রচার হবে নাটকটি।

মধ্যবিত্ত পরিবারের রানুকে ভালোবাসে শিল্পপতি রাহাত। সম্পর্কটায় বাধা হয়ে দাঁড়ায় রাহাতের বিত্তশালী বন্ধু ফরহাদ। দাম্ভিক ফরহাদের মতে, গরিব আর ধনীর ভালোবাসা নাটক সিনেমায় মানালেও বাস্তবে অসম্ভব। আর রানুর বোন বীথি বিশ্বাস করে ভালোবাসা দিয়ে সব অসম্ভবকে জয় করা যায়।

সারাবাংলা/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন