বিজ্ঞাপন

জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে: হাসিনা গাজী

April 22, 2018 | 10:37 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: বর্তমান সরকারের আমলে দেশের স্বাস্থ্যখাতে যে উন্নয়ন হয়েছে অতীতে কোনো সরকারের আমলে তা হয়নি বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

রোববার (২২ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার শাহবাসপুর এলাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অডিটোরিয়ামে কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধি প্রশিক্ষণ কর্মশালায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হাসিনা গাজী বলেন, দেশ বিরোধী চক্র, যুদ্ধাপরাধী, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।

বিজ্ঞাপন

আওয়ামী লীগ সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে বলেও জানান, পৌরসভার মেয়র হাসিনা গাজী। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশের সব সেক্টরে শুধু উন্নয়ন আর উন্নয়ন হচ্ছে। তাই এই সরকারের গৃহীত উন্নয়ন অব্যাহত রাখতে হলে জননেত্রীর সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তা না হলে উন্নয়নের ধারাবাহিকতা থেমে যাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাশেদুল হাসান মাহমুদ, উপজেলা মেডিকেল অফিসার ডাক্তার সামান্তা জাহান, উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার ফয়সাল আহমেদ এবং আরও অনেকে।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন