বিজ্ঞাপন

জট কাটেনি, বন্ধ আছে কলকাতার একাধিক টিভি চ্যানেল

August 22, 2018 | 5:08 pm

শুভজিত পুততুন্ড, কলকাতা থেকে ।। 

বিজ্ঞাপন

জট কাটেনি কলকাতার সিনেমা পাড়া টালিগঞ্জে। মঙ্গলবার (২১ আগস্ট) দফায় দফায় বৈঠক শেষেও ভারতীয় এই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির টিভি সিরিয়ালের শুটিং নিয়ে অচলবস্থা কাটেনি। বুধবার (২২ আগস্ট) সকাল থেকেও চোখে পড়ছে একই চিত্র। শুনশান চারিদিক। নেই লাইট, ক্যামেরা কিংবা অ্যাকশন বলে চিৎকার। গত শনিবার থেকে টানা বন্ধ রয়েছে টলিউডে সিরিয়ালের দৃশ্যধারণের কাজ।

এদিনে নতুন এপিসোডের অভাবে গত কয়েকদিন ধরে মেগা ধারাবাহিকগুলি পুরনো এপিসোড দেখিয়েছে কলকাতার বেশ কয়েকটি টিভি চ্যানেল। তাতেও রক্ষা হচ্ছে না। আজকে বন্ধ রাখা হয়েছে বেশ কয়েকটি বিনোদনমূলক টিভি চ্যানেল। ধারাবাহিকগুলোর নতুন এপিসোডের অভাবে এবং অন্যান্য বিনোদনমূলক অনুষ্ঠানও টলিউডে শুটিং না হওয়ায় চ্যানেলগুলির হাত কার্যত শূণ্য। বুধবার সকালেও কলকাতার প্রথম সারির বেশ কয়েকটি টিভি চ্যানেল বন্ধ ছিল।

জনপ্রিয় বিভিন্ন ধারাবাহিক ও মেগা ধারাবাহিকগুলি দিনের নির্দিষ্ট সময়ে দেখতে না পেয়ে কলকাতার দর্শকদের মধ্যে হতাশা বাড়ছে। ফলে সংকটও ক্রমশ ঘনীভূত হচ্ছে। এদিকে বেশ কয়েক দফা দাবিতে টালিগঞ্জের অভিনেতা অভিনেত্রীদের সংগঠন আর্টিষ্ট ফোরাম ধর্মঘট ডেকেছে বলে দাবি করেছে প্রযোজনা সংস্থা।

বিজ্ঞাপন

এই দাবিকে উড়িয়ে দিয়ে আর্টিষ্ট ফোরামের তরফে অভিনেতা প্রসেনজিত জানিয়েছেন, ‘অদ্ভুতভাবে মানুষের কাছে বলা হচ্ছে অভিনেতা অভিনেত্রীরা কাজ বন্ধ করেছেন। আসলে এটা ভুল। শুটিং প্রযোজকরা বন্ধ করে রেখেছেন। প্রযোজকরা কল টাইম দিলেই অভিনেতা অভিনেত্রীরা কাজ শুরু করবেন। তবে তার আগে আর্টিষ্ট ফোরামের দাবি দাওয়া ও বকেয়া মেটাতে হবে প্রযোজকদের।’

মঙ্গলবার রাত অবধি কোনও সমাধান সুত্র বের না হওয়ায় বুধবারেও শুটিং শুরু হওয়ার কোনও সম্ভাবনা নেই। তার উপর বুধবার রাজ্যজুড়ে পালিত হচ্ছে ইদুল আজহা। ফলে ছুটির আবহে এদিন টলিউডের সমস্যা সমাধানের তেমন কোনও রাস্তা নেই।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন