বিজ্ঞাপন

জনতার মুখোমুখি হলেন রাজশাহীর মেয়র প্রার্থীরা

July 14, 2018 | 5:29 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজশাহী : আধুনিক ও জনবান্ধব নগরী হিসেবে রাজশাহীকে গড়ে তোলার শপথ নিয়েছেন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থীরা।

শনিবার (১৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে সুশাসনের জন্য নাগরিক-সুজন আয়োজিত জনতার মুখোমুখি অনুষ্ঠানে এই শপথ নেন চার মেয়রপ্রার্থী। এসময় তারা নগর সরকার প্রতিষ্ঠার দাবিও জানান। নগর সরকার প্রতিষ্ঠার মাধ্যমে সুষ্ঠু নাগরিক সেবা নিশ্চিত করা সম্ভব বলেও মনে করেন তারা।

সুজন আয়োজিত জনতার মুখোমুখি অনুষ্ঠানে অংশ নেন বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল, বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী হাবিবুর রহমান, ইসলামী আন্দোলনের প্রার্থী শফিকুল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী মুরাদ মোর্শেদ। তবে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রাথী এএইচএম খায়রুজ্জামান তার আত্মীয়ের জানাজায় অংশ নিতে যাওয়ায় অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ভোটাররা প্রার্থীদের নানা প্রশ্ন করেন। সিটি করপোরেশনের নাগরিক হিসেবে ভবিষ্যৎ মেয়রের কাছে নিজেদের প্রত্যাশার কথা জানান তারা।

জবাবে মেয়র প্রার্থীরাও নির্বাচিত হলে নগরীর পথ-ঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

নির্বাচনে ভোট দেওয়ার ক্ষেত্রে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীদের ভোট দেবেন বলে অঙ্গীকার করেন ভোটাররা। মেয়রপ্রার্থীরাও কোনো ধরনের দুর্নীতি বা ভোট ডাকাতি করবেন না এবং জনকল্যাণে কাজ করার প্রতিশ্রুতি দেন।

বিজ্ঞাপন

সুজনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী দিলীপ কুমার সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগরের সুজন সভাপতি মো. পিয়ার বক্স ও জেলা সভাপতি মো. সফিউদ্দিন আহমেদ। অনুষ্ঠানে সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের নাগরিক ছাড়াও গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, বিএনপির চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ মেয়রপ্রার্থীদের সমর্থকরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন