বিজ্ঞাপন

জাকের পার্টির ৮৭টি ঈদ জামাত

June 16, 2018 | 9:17 pm

।। সারাবাংলা ডেস্ক।।

বিজ্ঞাপন

ঢাকা: ঈদ উল ফিতরে জাকের পার্টি রাজধানী ঢাকাসহ সারাদেশে শনিবার ৮৭টি মহা জামাতের আয়োজন করে। টানা ৭ বছর ধরে জাকের পার্টি দেশ জুড়ে ঈদ মহাজামাতের আয়োজন করছে। সকল জামাত একযোগে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়।

মহা জামাতে শান্তিকামী ধর্মপ্রাণ মানুষের ব্যাপক উপস্থিতি ঘটে। অধিকাংশ জায়গায় ঈদ জামাত উৎসবমুখর মানুষের মহাসমুদ্রে পরিণত হয়।
জামাত শেষে দেশ ও জাতির সার্বিক সুখ, শান্তি ও সমৃদ্ধি, মুসলিম উম্মাহর ঐক্য ও সংহতি সর্বোপরি শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনায় মোনাজাত করা হয়।

৮৭টি মহা জামাতে মোনাজাত শেষে বাংলাদেশের ইতিহাসে এক অনন্য সাধারণ নজির স্থাপন করে মহাসাম্য, সৌহার্দ্য, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব, ঐক্য ও অনাবিল খুশীর সমান অংশীদার ধনী-গরীব সর্বস্তরের মানুষকে এক সাথে, এক কাতারে বসিয়ে ঐতিহ্যবাহী ঈদ খাবারে আপ্যায়ন করা হয়।

বিজ্ঞাপন

রাজধানী ঢাকার উত্তর ও দক্ষিণ অংশে দুইটি এবং দেশব্যাপী মহানগর, জেলা সদর ও সাংগঠনিক জেলায় আরও ৮৫টি জামাতে সকাল ৯টা থেকে শুরু হয় অনুষ্ঠানমালা।

তেলাওয়াতে কালামে পাক, মিলাদ মাহফিল, পবিত্র ঈদুল ফিতরের তাতপর্য আলোকপাত করে বয়ান এবং সে সাথে জাকের পার্টি নেতৃবৃন্দ এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাকের পার্টির সম্ভাব্য প্রার্থীরা জাতীয় অগ্রগতির সার্বিক ধারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করে শুভেচ্ছা বক্তব্য দেন।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন