বিজ্ঞাপন

‘জাতীয় ঐক্যফ্রন্টের দাবি-দাওয়া পাগলের প্রলাপ’

October 14, 2018 | 6:11 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: সরকারবিরোধী নতুন রাজনৈতিক জোট ‘জাতীয় ঐক্যফ্রন্ট’ জনবিচ্ছিন্ন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের দাবি-দাওয়া পাগলের প্রলাপ ছাড়া আর কিছু নয়। কারণ তারা ৭ দফা দাবি ও ১১টি লক্ষ্য সম্পর্কে বলেছেন  যে তাদের দাবির সঙ্গে দেশের কোটি কোটি জনগণ আছে। কিন্তু সেটা ইতোমধ্যে প্রমাণ হয়েছে কাদের সঙ্গে দেশের জনগণ আছে, কাদের সঙ্গে নেই।

রোববার (১৪ অক্টোবর) নারায়ণগঞ্জের রূপগঞ্জ নূরন্নেছা স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় তিনি এসব মন্তব্য করেন।

বিজ্ঞাপন

জাতীয় ঐক্যফ্রন্ট সারাদেশ চষে বেড়ানোর যে ঘোষণা দিয়েছেন সেটার সমালোচনা করে গাজী গোলাম দস্তগীর আরও বলেন, তাদের এই ঘোষণা দেশের জনগণ প্রত্যাখান করবে।

গোলাম দস্তগীর গাজী বলেন, বিকল্পধারা বাংলাদেশ-এর প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীকে ছাড়াই আত্মপ্রকাশ করা সরকারবিরোধী নতুন রাজনৈতিক জোট ‘জাতীয় ঐক্যফ্রন্ট’ হচ্ছে জনবিচ্ছিন্ন ঐক্যফ্রন্ট। কারণ তাদের সঙ্গে দেশের কোনো জনগণ নেই। আর এ জন্যই বি. চৌধুরী তাদের সঙ্গে নেই। তাই তো তিনি বলেছেন, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে কোনো ঐক্য করবে না বিকল্পধারা। এর মানে হলো বিএনপি একটি স্বাধীনতাবিরোধী দল সেটা আবারও প্রমাণিত হলো।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, নতুন জোটে রয়েছে ‘বিএনপি’, ড. কামাল হোসেনের গণফোরাম, আ স ম আব্দুর রব এর ‘জাতীয় সমাজতান্ত্রিক দল’ (জেএসডি) এবং মাহমুদুর রহমান মান্নার ‘নাগরিক ঐক্য’। কিন্তু প্রশ্ন হচ্ছে জনগণ এদেরকে কতটুকু ভালোবাসে। যাদেরকে জনগণ পছন্দই করে না তাদের নিয়ে দল গঠন করে কি হবে। কারণ দেশের জনগণ খুনিদের সমথর্ন করে না , করবেও না।

প্রধানমন্ত্রীকে গরীবের বন্ধু উল্লেখ করে তিনি বলেন, ‘গরীবের উন্নয়নে আমরা কাজ করছি। এই রূপগঞ্জে কত উন্নয়ন হয়েছে সেটা আপনারা চোখেই দেখছেন। সামনে আরও উন্নয়ন হয়। এই রূপগঞ্জের সারা রাস্তা আমি করেছি। সবার গ্যাসের লাইন দিয়েছি। বিদ্যুতের সমস্যার সমাধান করেছি। এরপরও কি আপনারা বলবেন রূপগঞ্জে কোনো কাজ হয়নি। বতর্মানে উন্নয়নের কাজ চলমান আছে এবং সামনেও অসমাপ্ত কাজ শেষ হবে। এছাড়া রূপগঞ্জের উন্নয়নে আরও ২০ কোটি টাকার কাজ হবে।

দাউদপুর ইউনিয়ন নিবার্চন পরিচালনা কমিটির আহ্বায়ক সৈয়দ মো.মারফত আলীর সভাপতিত্বে জনসভায় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক শাহিন মালুম, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মোল্লা, সহ সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মানজারুল আলম টুটুল, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, মুড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, তিতাস গ্যাসের ডিরেক্টর মিনারা বেগম ঝুনু, দাউদপুর ইউনিয়ন মহিলা লীগের সাধারণ সম্পাদক ফেরদৌসী জান্নাত রুমা ও দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমএইচ/জেডএফ 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন