বিজ্ঞাপন

জাতীয় কারাতে প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

September 9, 2018 | 6:57 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ কারাতে ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত দুই দিনব্যাপী “২৫তম জাতীয় কারাতে প্রতিযোগিতা-২০১৮” তে বাংলাদেশ সেনাবাহিনীর সাথে হাড্ডাহাড্ডি লড়াই করে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। মোট ১৭টি স্বর্ণের মধ্যে চ্যাম্পিয়ন দল আনসার পায় ৮টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জ সহ মোট ১৫টি পদক।

রানার্স আপ হওয়া সেনাবাহিনী পেয়েছে ৮টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ সহ মোট ১২টি পদক। এদিকে ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ সহ মোট ৫টি পদক পেয়ে তৃতীয় হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি ও দুদক এর কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা, টুর্নামেন্ট উপ-কমিটির চেয়ারম্যান মো: মোয়াজ্জেম হোসেন সেন্টু, রেফারী কমিশনের চেয়ারম্যান হুমায়ুন কবির জুয়েল ও বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হান উদ্দিন ফকির সহ অন্যান্য কর্মকর্তারা। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন চিত্রনায়ক আলেকজান্ডার বো।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন