বিজ্ঞাপন

জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি জয়, সম্পাদক আরিফ

May 21, 2018 | 4:49 pm

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

জাবি: বাংলাদেশ ছাত্র ইউনিয়নের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নতুন কমিটির সভাপতি হয়েছেন নজির আমিন চৌধুরী জয় এবং সাধারণ সম্পাদক হয়েছেন আরিফুল ইসলাম অনিক।

সোমবার (২১ মে) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে অনুষ্ঠিত সংগঠনের ২৮তম কাউন্সিলে ৩১ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।

জয় বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ৪২তম ব্যাচের ছাত্র এবং অনিক বাংলা বিভাগের ৪৩তম ব্যাচের ছাত্র। জয় আগের কমিটির সাধারণ সম্পাদক এবং অনিক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

বিজ্ঞাপন

এছাড়া ৬ জন সহসভাপতি হয়েছেন-অলিউর রহমান সান, সৌমিত্র সাহা পার্থ, নাঈমুল আলম মিশু, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী এবং কাবেরী সুলতানা জ্যোতি।

সহসাধারণ সম্পাদক পদে সৌভিক ভট্টাচার্য অভি, হাবীব বিন মাহমুদ, সুলতানা জাহান মুন, সাংগঠনিক সম্পাদক পদে চন্দন দীপ মিত্রকে দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া কোষাধ্যক্ষ সুশান্ত পাল, দপ্তর সম্পাদক হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক আতাউল হক চৌধুরী আফ্রিদী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক তাসনুভা তাজিন ইভা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জোবায়ের কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসবিবুল গনি নিলয়, সাংস্কৃতিক সম্পাদক তুষার ধর, ক্রীড়া সম্পাদক সৌমিক মাহমুদ অয়ন এবং সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে নুসরাত তুবাকে দায়িত্ব দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া কমিটিতে- ইমরান নাদিম, সালমান মাহফুজ, রাকিবুল হক রনি, মিখা পিরেগু, শাহাদাৎ হোসেন স্বাধীন, রিফাত খান অনিক, অরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ অন্তু, খান মুকাররম ফাহিম ও আবু নাঈম তরুণ সদস্য হিসেবে রয়েছেন।

সারাবাংলা/এমআইএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন