বিজ্ঞাপন

জামিন নামঞ্জুর, ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান কারাগারে

April 26, 2018 | 6:10 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় ফারমার্স ব্যাংকের নিরীক্ষা কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতী ওরফে বাবুল চিশতীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বিকেলে ঢাকা মহানগর হাকিম দেলোয়ার হোসেন এই আদেশ দেন। আসামিপক্ষের আইনজীবী মাহফুজ মিয়া জামিনের আবেদন করেছিলেন। দুদকের আইনজীবী মোহাম্মদ আবুল হোসেন জামিনের বিরোধিতা করেন।

দুই দফায় ৭ সাত দিনের রিমান্ড শেষে এদিন তাকে আদালতে হাজির করে দুদক। মামলাটির তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক মো. সামছুল আলম মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন জানান।

বিজ্ঞাপন

বাবুল চিশতিকে গত ১০ এপ্রিল পাঁচ দিন ও ১৯ এপ্রিল দুই দিন রিমান্ডে নিতে অনুমতি দেন আদালত। ১০ এপ্রিলই তাকে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলায় অভিযোগে আনা হয়, ফারমার্স ব্যাংকের ১৬০ কোটি টাকার কোনো হদিস পাওয়া যাচ্ছিল না। দুদকের অনুসন্ধানে উঠে আসে, ওই টাকা বাবুল চিশতীসহ চারজন আত্মসাৎ করেছেন। চারজনের নামে ১৬০ কোটি টাকা আত্মসাৎ ও মানি লন্ডারিংয়ের অভিযোগ এনে গুলশান থানায় মামলা করে দুদক। এরই সূত্র ধরে আসামিদের গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এআই/এটি

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন