বিজ্ঞাপন

জামিন পেলেন সালমান

April 7, 2018 | 4:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

অবশেষে জামিন পেলেন সালমান খান। শনিবার ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জামিন পেলেন এই অভিনেতা। প্রয়োজনীয় আইনি কাজকর্ম মিটিয়ে শনিবার সন্ধ্যায় জেল থেকে বের হবেন সাল্লু ভাই।

জোধপুর দায়রা আদালতে আজ দুপুরে শেষ হয় সালমানের জামিনের শুনানি। দুপুর ৩টায় ‘চুলবুল পান্ডে’ খ্যাত এ নায়ককে জামিন দেন বিচারক রবীন্দ্রকুমার জোশী।

জামিনের খবর ছড়িয়ে পড়তেই আনন্দে মেতে ওঠেন সালমানের অনুগামীরা। রীতিমতো পটকা ফাটিয়ে উৎসবে মাতেন তারা।সালমানের জামিনের রায়ে স্বস্তিতে বলিউডও। কারণ, সালমানের পিছনে মু্ম্বইয়ে এই মুহূর্তে লগ্নির পরিমাণ ৪০০ থেকে ৬০০ কোটি টাকা। তিনি জেলে থাকলে অনেক ছবিই আটকে যেত।

বিজ্ঞাপন

যদিও এ দিন সকাল থেকে সালমানের জামিন সংক্রান্ত মামলা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। কারণ, শুক্রবার বিচারক রবীন্দ্রকুমার জোশীসহ ৭২ জনকে বদলির নির্দেশ দেয় প্রশাসন। তবে, বিচারক বদলির এই প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে সাত দিন সময় লাগে। সে জন্য এ দিন জোশীর এজলাসেই হয় সালমানের জামিন সংক্রান্ত মামলার শুনানি।

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের জেল হয় সালমান খানের। তাকে রাখা হয় জোধপুর সেন্ট্রাল জেলে। জেল সূত্রে খবর বেড়িয়েছিল, বিচারক যোশির বদলির খবর পেয়ে সালমান নাকি অস্থির হয়ে পড়েছিলেন। রাতে ঠিকমতো ঘুমোননি তিনি। খাননি জেলের খাবারও।

সারাবাংলা/টিএস 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন