বিজ্ঞাপন

জাহ্নবীর খোলা চুল পছন্দ ইশানের

July 14, 2018 | 10:14 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

আর ছয়দিন বাদে (২০ জুলাই) মুক্তি পাবে ‌‌‘ধাড়াক’। ভারত জুড়ে ছবিটি নিয়ে চলছে অন্যরকম উন্মাদনা। এই উন্মাদনার অন্যতম কারণ শ্রীদেবী কন্যা জাহ্নবী। সিনেমা অনুরাগীরা আশা করছেন শ্রীদেবীর মৃত্যুর পর বলিউড জুড়ে যে শূণ্যতা তৈরি হয়েছে সেটা কিছুটা হলেও পূরণ করবে এই নবাগতা।

‘ধাড়াক’ ছবিতে জাহ্নবীর সঙ্গে অভিনয় করেছেন শহীদ কাপুরের ছোট ভাই ইশান খাত্তার। এর আগে মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউড’ সিনেমায় দেখা গেলেও বাণিজ্যিক ধারার সিনেমায় তাকেও বলা যায় নতুন। এই দুই নতুন পর্দায় যেমন রোমান্স করেছেন, সেই রোমান্স তারা নিয়ে এসেছেন পর্দার বাইরেও। তাই সিনেমার চেয়েও তাদের ব্যক্তিজীবন নিয়ে এখন বেশি আগ্রহ দেখাচ্ছে ভক্তরা।

জাহ্নবী আর ইশানের খুনসুটির অনেক ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। এই তো সেদিন একটি শপিং মলে উৎসুক জনতার ভিড় থেকে জাহ্নবীকে বাঁচিয়ে নিয়েছিলেন ইশান। এরপর অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছিলেন। তাদের এই মিলিয়ে নেয়াটা যে মিথ্যা না সেটি বোঝা গেল কলকাতাতেও। সিনেমার প্রচারে এসে এখানেও জাহ্নবীর সঙ্গে দুষ্টুমিতে ক্ষান্ত দেননি ইশান।

বিজ্ঞাপন

স্থানীয় একটি পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে জাহ্নবীর প্রতি বেশ মুগ্ধতা প্রকাশ করেছেন ইশান। জানিয়েছেন, ‘জাহ্নবীর খোলা চুল ভালো লাগে তার!’ উত্তরে জাহ্নবী বলেছেন, ‘গোটা সিনেমার কাজে ও আমার চুল ধরে টানাটানি করেছে। আমি ধমক দেই তারপর আবার ও আমার চুল ঘেঁটে দেয়!’

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন