বিজ্ঞাপন

জিদানের প্রথম সাইনিং ব্রাজিলের মিলিতাও

March 14, 2019 | 7:07 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

কোচ হিসেবে দ্বিতীয় মেয়াদে রিয়ালে যোগ দিয়েই জিনেদিন জিদান তরুণ এক তারকাকে দলে নিয়ে আসলেন। ব্রাজিলের ২১ বছর বয়সী ডিফেন্সিভ মিডফিল্ডার এডার মিলিতাওয়ের সঙ্গে চুক্তি করেছে রিয়াল। ৬ বছরের চুক্তিতে ২০১৫ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে থাকতে পারবেন ব্রাজিলের উঠতি এই তারকা।

পর্তুগালের ক্লাব পোর্তোর সঙ্গে মিলিতাওকে নিয়ে রিয়ালের আলোচনাটা বেশ পুরোনো। তবে, কোনোভাবেই পোর্তো ছাড়তে চায়নি এই ব্রাজিলিয়ানকে। ঝুলিয়ে রেখেছিল ৫০ মিলিয়ন ইউরো বাইআউট ক্লজের অঙ্ক। তবে, জিদানের চাওয়াতে রিয়াল কর্তৃপক্ষ এই দামেই মিলিতাওকে নিয়ে আসলো।

রিয়াল তাদের অফিসিয়াল এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। তারা জানায়, রিয়াল এবং পোর্তোর মধ্যে চুক্তি সাইনিং হয়েছে। মিলিতাও রিয়ালের হয়ে পরের ছয় মৌসুম থাকবেন। তার মেয়াদ শেষ হবে ২০২৫ সালের ৩০ জুন।

বিজ্ঞাপন

ক্লাব ক্যারিয়ারে মিলিতাও শুরুটা করেন ২০১৭ সালে। ব্রাজিলের ক্লাব সাও পাওলোতে দুই মৌসুম কাটিয়ে এই মৌসুমে চলে আসেন পর্তুগালের ক্লাব পোর্তোতে। এবার দলটি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে উঠেছে। ইতালিয়ান জায়ান্ট রোমাকে হারিয়ে শেষ আটে উঠে পোর্তো। ক্লাব ক্যারিয়ারে মিলিতাও খেলেছেন ৯০ ম্যাচ, সেন্ট্রাল এই মিডফিল্ডার গোল করেছেন ৭টি।

** নিজের ঘরে ফিরতে পেরে খুশি জিদান

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন