বিজ্ঞাপন

জিরো’র নতুন গানে আবেদনময়ী ক্যাটরিনা

December 12, 2018 | 3:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

এখন পর্যন্ত জিরো ছবির তিনটি গান প্রকাশ হয়েছে। প্রথম গানটিতে সালমান খানকে দেখেছে দর্শক। এরপরের গানটিতে শাহরুখের সঙ্গে দেখা গেছে আনুশকা শর্মাকে। বাকী ছিলো কেবল ক্যাটরিনা কাইফ। এবার প্রকাশ্যে এলেন তিনিও। গানের শিরোনাম ‘হুসনু পারচাম’।


আরও পড়ুন :  শনির দশায় ‘নতুন মুখের সন্ধানে’


‘জিরো’ ছবিতে ক্যাটরিনা অভিনয় করেছেন বাস্তবের নায়িকার চরিত্রে। গানটির দৃশ্যায়নও করা হয়েছে সেই দৃষ্টিকোন থেকেই। সিনেমা হলের পর্দায় বাস্তবের নায়িকাকে দেখে যেভাবে শিস বাজায় দর্শক, তেমনি এই গানটিতেও আবেদনময়ী ক্যাটরিনাকে দেখে নেচেছে বাউয়া সিং তথা শাহরুখ খান ও তার বন্ধুরা।

‘চিকনি চামেলি’, ‘শিলা কি জাওয়ানি’র মতোই ‘হুসনু পারচাম’ গানটিতে দারুণ আবেদনে শরীর দুলিয়েছেন ক্যাটরিনা কাইফ।

বিজ্ঞাপন

অজয়-অতুলের সংগীত আয়োজনে ‘হুসনু পারচাম’ গানটি গেয়েছেন ভূমি ত্রিবেদী ও রাজা কুমারী। গানটির কথা লিখেছেন গীতিকবি ইরশাদ কামিল। টি-সিরিজের লেভেল থেকে গানটি অন্তর্জালে প্রকাশিত হয়েছে বুধবার [১২ ডিসেম্বর] দুপুরে।

‘জিরো’ আনন্দ এল রাই পরিচালিত একটি রোমান্টিক ড্রামা ছবি। ডিসেম্বরের ২১ তারিখে মুক্তি পাবে ছবিটি। হিমাংশু শর্মার গল্পে নির্মিত এই ছবিতে শাহরুখ খান একজন বামনের চরিত্রে অভিনয় করছেন, যে কিনা সুপারস্টার কাইফের প্রেমে পড়ে। অপরদিকে আনুশকা শর্মা অভিনয় করেছেন একজন মানসিক প্রতিবন্ধী নারীর চরিত্রে।

এই সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে ভাইজান সালমান খানকে। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশন্স যৌথ প্রযোজনায়ে নির্মাণ করেছে ‘জিরো’।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

আজ কপিলের বিয়ে

প্রসেনজিতের স্মৃতিতে অম্লান ‘মনের মানুষ’

অসুস্থ রাজনীতি থেকে দেশকে মুক্ত রাখতে হবে : রামেন্দু মজুমদার


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন