বিজ্ঞাপন

জুতার আড়ালে চোরাই মোবাইলের ব্যবসা, গ্রেফতার ১

July 16, 2018 | 6:14 pm

|| স্পেশাল করেসপন্ডেন্ট ||

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর স্টেশন রোডে ফুটপাতে পুরনো জুতা বিক্রি করেন মো. সুমন (৩১)। দৃশ্যমান এই জুতা বিক্রির আড়ালে সুমন চুরি-ছিনতাই করে আনা মোবাইল সেট বিক্রি করেন, ভাষ্য পুলিশের।

সোমবার (১৬ জুলাই) সকালে সুমনকে ১৬টি চোরাই মোবাইল সেটসহ গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সারাবাংলা’কে জানান, স্টেশন রোডে সুমনের বাসা থেকে সাতটি এবং তার দোকান থেকে ৯টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। নগরীর বিভিন্ন জায়গা থেকে পেশাদার অপরাধীরা তাদের চুরি-ছিনতাই করা মোবাইল সেট সুমনের কাছে বিক্রি করে। পরে সুমন সেগুলো সাধারণ লোকজনের কাছে বিক্রি করেন।

বিজ্ঞাপন

সুমনের বিরুদ্ধে কোতোয়ালি থানার এস আই মো.আইয়ুব উদ্দিন বাদী হয়ে একটি মামলা করেন।

সারাবাংলা/আরডি/এএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন