বিজ্ঞাপন

জুয়েল-মধুবন্তীর ‘শুধু তোমাকে’

February 6, 2018 | 5:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

বিজ্ঞাপন

কলকাতার গায়িকা মধুবন্তী বাগচীর কণ্ঠে সবচেয়ে ভালো মানায় নজরুল সঙ্গীত। তবে তিনি আলোচনায় এসেছেন প্লেব্যাক সিঙ্গার হিসেবে। আসছে ভালোবাসা দিবসে শিল্পী জুয়েল মোর্শেদের সাথে মধুবন্তী বলবেন তার মনের কথা। ‘শুধু তোমাকে’ শিরোনামের গানে গানে হবে তাদের এই কথোপোকথন।

‘বোবা ল্যাম্পপোষ্ট মাতাল হাওয়া/ অগোছালো সুরে এ গান গাওয়া/ হাত বাড়িয়ে ছুঁতে চাওয়া, শুধু তোমাকে’-এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন শাওন গানওয়ালা আর সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।

ধ্রুব মিউজিক স্টেশন এর ভ্যালেন্টাইন উৎসব উপলক্ষ্যে ৮ ফেব্রুয়ারি প্রকাশ হবে ‘শুধু তোমাকে’ গানটি। গানটি ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ -এর ওয়েব সাইট, জিপি মিউজিক, ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ‘শুধু তোমারই জন্য’ ছবির ‘এগিয়ে দে’ এবং ‘কেলোর কীর্তি’ ছবির ‘আইটেম বোম্ব’ গান দুটি মধুবন্তীর ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট। সবশেষ যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অরিজিৎ সিং এর সাথে তার গাওয়া ‘আর কোনো কথা নেই বলে’ গান দিয়ে দুই বাংলার শ্রোতাদের মন কেরেছেন এই গায়িকা।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন