বিজ্ঞাপন

জেনিফার লরেন্সের কাণ্ড

December 4, 2017 | 9:17 am

বিনোদন ডেস্ক

বিজ্ঞাপন

সিনেমা ফ্লপ হলে প্রযোজকের রাতের ঘুম হারাম হয়ে যায়। টাকা গচ্ছা দিয়ে পরিচালকের সঙ্গে মুখ দেখাদেখিও বন্ধ হয়ে যায় অনেক প্রযোজকের। তবে এবার ঘটলো ভিন্ন ঘটনা। প্রচার না পেয়ে উশৃঙ্খল হয়ে উঠেছেন সিনেমার নায়িকা!

চলতি বছরে জেনিফার লরেন্সের সবচেয়ে আলোচিত সিনেমা ছিলো ‘মাদার’। ছবিটি বক্স অফিসে তেমন ভালো ব্যবসা করতে পারেনি। এই ব্যর্থতার প্রভাব ফেলেছে নায়িকার ব্যক্তিগত জীবনেও। ‘মাদার’ ফ্লপ হবার পর লাগামছাড়া হয়ে উঠেছেন তিনি। ছবিটির পরিচালক ড্যারন অ্যারনোফস্কির সঙ্গে বিচ্ছেদের পর এবার এক ভক্তের উপর চড়াও হয়েছিলেন এই অভিনেত্রী।

মার্কিন গণমাধ্যম জানাচ্ছে, সম্প্রতি এক অনুষ্ঠানে জেনিফার লরেন্সের সঙ্গে ছবি তুলতে চান তার এক ভক্ত। এসময় ‘মাদার’ ছবিটি কেন ফ্লপ হয়েছে জানতে চাইলে ক্ষেপে যান এই অভিনেত্রী। ভক্তকে গালাগালও দেন তিনি। দুবারের অস্কার জয়ী এ অভিনেত্রীর এমন আচরণে হতবাক হয়ে যান সেই ভক্ত! মিডিয়াকে জানান, সুযোগ পেলেও কখনো কোন অভিনেত্রীর সঙ্গে ছবি তুলবেন না তিনি! জেনিফার লরেন্স অবশ্য জানাচ্ছেন, ভক্তদের ভিড় থেকে বাঁচতেই নাকি এমনটা করেছেন তিনি।

বিজ্ঞাপন

তবে শুধু এই ভক্তের সঙ্গেই নন, জনবহুল এলাকায় তিনি এমনটাই করে থাকেন। এই তথ্য জানিয়েছেন তিনি নিজেই। লরেন্স বলেন, ‘জনবহুল এলাকায় আমি রুক্ষ আচরণ করতে থাকি। এমনকি প্রচণ্ড রাগও দেখাই। ভিড় থেকে নিজেকে রক্ষা করার জন্যই এই কৌশল নেই আমি।’

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন