বিজ্ঞাপন

জোকার হচ্ছেন জোয়াকিন ফিনিক্স

July 13, 2018 | 5:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

হলিউড অভিনেতাদের কাঙ্ক্ষিত চরিত্রের প্রসঙ্গ এলে অবধারিত ভাবেই আসবে জোকার চরিত্রের নাম। ডিসি কমিকের এই চরিত্রটি এখন পর্যন্ত পর্দায় ফুটিয়ে তুলেছেন অসংখ্য অভিনেতা। হিথ লেজার, জ্যাক নিকলসন, জেরার্ড লেটো, সিজার রোমেরোর মতো অভিনেতারা ‘জোকার’ সেজে দর্শকের কাছ থেকে পেয়েছেন অমরত্বের মর্যাদা। মেধাবী এই অভিনেতাদের তালিকায় এবার যুক্ত হলো জোয়াকিন ফিনিক্সের নাম।

ফিনিক্সকে ধরা হয় হলিউডের সবচেয়ে মেধাবী অভিনেতাদের একজন। চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য দুনিয়া জুড়ে সুনাম রয়েছে তার। বিশেষ করে ‘গ্লাডিয়েটর’ ও ‘হার’ এর মতো দুটি বিপরীত ঘরানার ছবিতে তার সাবলীল অভিনয় মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের। এরই ধারাবাহিকতায় এবার তিনি সাজবেন ‘জোকার’।

টড ফিলিপসের পরিচালনায় নির্মিতব্য ছবির শিরোনাম ঠিক করা হয়নি এখনো। প্রকাশ করা হয়নি ফিনিক্স ছাড়া অন্যকোন শিল্পীরা অভিনয় করবেন ছবিতে। ২০১৯ সালের শেষ মাসটিকে মুক্তির সম্ভাব্য সময় ধরে এগিয়ে চলেছে ছবিটির নির্মাণকৌশল।

বিজ্ঞাপন

জোকার চরিত্রে অভিনয় প্রসঙ্গে একটি মাত্র বাক্য ব্যায় করেছেন ফিনিক্স। হলিউড রিপোর্টারকে বলেছেনে, ‘এই অনুভূতি তুলনাহীন।’ অনুভূতি প্রকাশে কৃপণতা করলেও জানিয়েছেন জোকার চরিত্রে অভিনয়ে নিজেকে উজাড় করে দিবেন এই অভিনেতা।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন