বিজ্ঞাপন

ঝটিকা মিছিল থেকে বিএনপিকর্মী আটক, পুলিশ সদস্য আহত

April 23, 2018 | 2:47 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তি দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করছে বিএনপি নেতা-কর্মীরা।

পূর্ব ঘোষিত বিক্ষোভ কর্মসূচি অনুযায়ী, সোমবার (২৩ এপ্রিল) রাজধানীর দৈনিক বাংলা মোড়ে ঝটিকা মিছিল বের করে বিএনপি এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বিজ্ঞাপন

এ সময় পুলিশের সঙ্গে নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রমনা জোনের সহকারী উপ-কমিশনার (এডিসি) শিবলী নোমান আহত হন। ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করে পুলিশ।

এদিকে মতিঝিল এলাকায় ঝটিকা মিছিল বের করে বিএনপি এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বিজ্ঞাপন

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তি দাবিতে রোববার (২২ এপ্রিল) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষে টানা কর্মসূচি ঘোষণা করেন রুহুল কবির রিজভী।

ঢাকা মহানগর (উত্তর) বিএনপির উদ্যোগে রোববার (২২ এপ্রিল) বিক্ষোভ মিছিল, ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির উদ্যোগে সোমবার (২৩ এপ্রিল) বিক্ষোভ কর্মসূচি। এছাড়াও বুধবার (২৫ এপ্রিল) বিএনপির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি এবং বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে ছাত্রদল।

বিজ্ঞাপন

শুক্রবার (২৭ এপ্রিল) বাদ জুম’আ খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আরোগ্য কামনায় সারাদেশে দোয়া কর্মসূচি পালন করবে বিএনপি। শনিবার (২৮ এপ্রিল) জাতীয়তাবাদী যুবদল এবং রোববার (২৯ এপ্রিল) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে স্বেচ্ছাসেবক দল।

খালেদার মুক্তির দাবিতে টানা কর্মসূচি

সারাবাংলা/এসও/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন