বিজ্ঞাপন

ঝুলে আছে সালমানের জামিন

April 7, 2018 | 12:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

বিরল প্রজাতির কৃষ্ণসার ও চিত্রা হরিণ শিকার মামলায় বর্তমানে জেলে রয়েছেন বলিউডের জনপ্রিয় চিত্রনায়ক সালমান খান। আদালতে তার জামিন শুনানি চললেও ধারণা করা হচ্ছে সহসাই জামিন মিলছে না তার। যে আদালতে জামিন মামলা চলছে, সেই জোধপুর সেশনস কোর্টের সংশ্লিষ্ট বিচারপতি রবীন্দ্রকুমার জোশী বদলি হয়ে যাওয়ায় সাল্লুর জামিন নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। জোশীর জায়গায় যোগ দেবেন নতুন নিয়োগ পাওয়া বিচারপতি চন্দ্রকুমার সোনগারা।

শনিবার (৭ এপ্রিল) ভারতে সপ্তাহের শেষ দিন হওয়ায় সোনগারা এজলাশে উঠবেন কিনা সেটি নিশ্চত নয়। ফলে নতুন বিচারপতি কাজে যোগ না দেওয়া পর্যন্ত সালমানের জামিন মামলার নিষ্পত্তি সম্ভব নয়। পরিস্থিতি দেখে তাই ধারণা করা হচ্ছে আরও কয়েকটা দিন জেলেই কাটাতে হতে পারে সালমান খানকে।

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের জেল হয়েছে সালমান খানের। তাকে রাখা হয়েছে জোধপুর সেন্ট্রাল জেলে। জেল সূত্রে খবর বেড়িয়েছে, বিচারক বদলির খবর পেয়ে সালমান নাকি অস্থির হয়ে পড়েছিলেন। রাতে ঠিকমতো ঘুমোননি তিনি। খাননি জেলের খাবারও।

বিজ্ঞাপন

এর আগে গতকাল শুক্রবার (৬ এপ্রিল) জোধপুর সেশনস কোর্টে সালমান খানের পক্ষ থেকে  জামিনের আবেদন জানানো হয়েছে। আবেদনে বলা হয়, যে সাক্ষীদের কথার উপর ভিত্তি করে এই মামলায় সাজা ঘোষণা করা হয়েছে, তাদের মন্তব্য মোটেও গ্রহণযোগ্য নয়। সেদিন বেশ কিছুক্ষণ শুনানির পর রায়দান স্থগিত রেখেছিলেন বিচারপতি রবীন্দ্রকুমার জোশী।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন