বিজ্ঞাপন

টস জিতে ব্যাটিংয়ে খুলনা

January 15, 2019 | 1:18 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ১৫তম ম্যাচে মাঠে নেমেছে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস। মঙ্গলবার (১৫ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

চার ম্যাচে ২টি জয় ও ২টি ম্যাচ হেরে এই মুহুর্তে লিগ টেবিলের পাঁচে আছে মেহেদী হাসান মিরাজের দল রাজশাহী। অন্যদিকে, চার ম্যাচের সবকটিতেই হেরে টেবিলের একেবারে তলানিতে আছে মাহমুদউল্লাহ রিয়াদের দল খুলনা।

রাজশাহী কিংস একাদশ:

বিজ্ঞাপন

মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), সৌম্য সরকার, ক্রিশ্চিয়ান জঙ্কার, জাকির হাসান (উইকেটরক্ষক), লরি ইভান্স, রায়ান টেন ডেসকাটে, ইসুরু উদানা, আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বী ও মোস্তাফিজুর রহমান।

খুলনা টাইটান্স একাদশ:

নাজমুল হাসান শান্ত, জুনায়েদ সিদ্দিকী, ডাউইড মালান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), কার্লোস ব্রাথওয়েট, ডেভিড উইস, আরিফুল হক, জহুরুল ইসলাম (উইকেটরক্ষক), তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম ও জুনায়েদ খান।

বিজ্ঞাপন

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে র‌্যাবিটহোলবিডি

এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলবে বাংলা ভাষায় ধারাভাষ্য।

অপরদিকে, দেশের সব এলাকা থেকেই এই চারটি প্ল্যাটফর্মে বিপিএলের ম্যাচগুলো লাইভ দেখা যাবে। এছাড়া প্রবাসী দর্শকদের জন্যও রয়েছে বিশেষ ব্যবস্থা। নির্ধারিত কিছু দেশ থেকে প্রবাসী দর্শকেরা ম্যাচগুলো উপভোগ করতে পারবেন ইউটিউবের এক বিশেষ লাইভ লিংকে! শুধু ম্যাচই নয়, এর বাইরে ক্রিকেট ভক্তদের দেশের নানা প্রান্তের আঞ্চলিক ভাষায় জমজমাট আড্ডার আয়োজন ‘ক্রিকেট তক্ক’ দেখা যাবে জিটিভি ও ইউটিউবে র‍্যাবিটহোলবিডির আরেকটি চ্যানেল ‘র‍্যাবিটহোল টিভি শো’ (লিংক– https://goo.gl/gqk8UV)

এছাড়াও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে পাওয়া যাবে, প্রতিদিনের খেলা শেষে প্রতিটি ম্যাচের তাৎক্ষণিক আপডেট, ফুল হাইলাইটস, ব্যাটিং ও বোলিং রেকর্ড, ম্যাচজয়ী ইনিংস, ম্যাচ পরবর্তী প্রেজেন্টেশন সহ সবধরনের এক্সক্লুসিভ কন্টেন্ট।

বিজ্ঞাপন

এক নজরে দেখে আসা যাক বিপিএলের ম্যাচগুলো লাইভ দেখা যাবে কোন কোন লিংকে:

বিপিএলের সবগুলো ম্যাচ ও হাইলাইটস দেখতে চোখ রাখুন Rabbithole Sports চ্যানেলে –
https://goo.gl/3CtJFc

বাংলাদেশের যে কোন জায়গা থেকে মূল ধারাভাষ্যে শুনতে ক্লিক করুন:
https://goo.gl/a7HMYi

বাংলায় শুনতে ক্লিক করুন:
https://goo.gl/1JYxLn

বাংলাদেশের বাইরে নির্দিষ্ট জায়গা থেকে প্রবাসী বাঙ্গালীরা দেখতে ক্লিক করুন:
http://y2u.be/xi3uJ1CDYWk (Outside Bangladesh)

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন