বিজ্ঞাপন

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা বিক্রেতা নিহত

January 20, 2019 | 12:15 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানের সময় বন্দুকযুদ্ধে মোস্তাক আহমদ প্রকাশ মুছু (৩৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় ১০ হাজার ইয়াবা ও একটি অস্ত্র উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে বিজিবি ও পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি বিজিবি’র।

রোববার (২০ জানুয়ারি) সকালে টেশনাফের জালিয়াপাড়ায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মোস্তাক আহমদ ওই এলাকার মৃত জাকির হোসেনের ছেলে।

টেকনাফে বিজিবি-২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, গতকাল সন্ধ্যায় টেশনাফের উত্তর জালিয়াপাড়া এলাকায় বিজিবি ও পুলিশ যৌথ অভিযানে নামে। এ সময় চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী মোস্তাক আহমদ প্রকাশ মুছুকে আটক করা হয়। আটক মোস্তাক প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছে বেশ কিছু ইয়াবা থাকার কথা স্বীকার করে। এ সব ইয়াবা জব্দ করতে রাতেই মুছুকে নিয়ে অভিযান চালানো হয়।

বিজ্ঞাপন

অভিযানের এক পর্যায়ে বিজিবি ও পুলিশকে লক্ষ্য করে পাচারকারিরা গুলি করে আটক মোস্তাক আহমদকে কেড়ে নেওয়ার চেষ্টা চালায়। এ সময় আত্মরক্ষার্থে বিজিবি-পুলিশও পাল্টা গুলি চালায়। পরে পাচারকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মোস্তাক আহমদকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজিবি ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও বেশ কয়েকটি গুলির খালি খোসা উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন