বিজ্ঞাপন

ট্রাকের চাকায় হাত বিচ্ছিন্ন হওয়া সুমি শংকামুক্ত

April 23, 2018 | 5:11 pm

।। ডিস্টিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় হাত হারানো সুমির (৮) অবস্থা উন্নতির দিকে। চিকিৎসকরা জানিয়েছেন সুমির অবস্থা এখন শঙ্কামুক্ত। সোমবার (২৩ এপ্রিল) দুপুরে হাসপাতালের ডাক্তাররা এসব কথা জানান।

রোববার (২২ এপ্রিল) শেরপুরের শেরুয়াবটতলা এলাকায় মা মরিয়ম বেগমের হাত ধরে রাস্তা পারাপারের সময় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেনীর শিক্ষার্থী সুমি রাস্তার ওপর পড়ে গেলে একটি ট্রাক তার হাতের ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার বাম হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে। বিকালে তাকে সংকটাপন্ন অবস্থায় বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের উপপরিচালক ডা. নির্মলেন্দু চৌধুরী জানান, রোববার রাতে সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আব্দুস সোবহানের নেতৃত্বে একটি বিশেজ্ঞ টিম অপারেশন করে ওই শিশুর হাত থেকে রক্তক্ষরণ বন্ধ করেছেন। বর্তমানে সে অর্থোপেডিক ওয়ার্ডে বিভাগী প্রধান ডা. রেজাউল আলম জুয়েলের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে। তার চিকিৎসার ব্যয় হাসপাতাল কর্তৃপক্ষ বহন করছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

ডা. রেজাউল আলম জুয়েল জানান, শিশুটির অন্য হাতও ক্ষতিগ্রস্থ হয়। আবার অপারেশনের প্রয়োজন হবে। সুমির অবস্থা উন্নতির দিকেও জানান তিনি।

এদিকে শেরপুর থানা পুলিশ জানায়, শিশুটির হাত যে ট্রাক চাপা দিয়ে বিচ্ছিন্ন করেছে সেটি আটক করা হয়েছে। এর চালককেও দ্রুত আইনের আওতায় আনা হবে।

সারাবাংলা/টিএম/এমএস

বিজ্ঞাপন

আরও পড়ুন

সড়কে এবার হাত গেল বগুড়ার সুমির

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন