বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ের মন্দিরে ১৪৪ ধারা জারি!

October 14, 2018 | 5:49 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ভাতগাঁও গ্রামে অবস্থিত বিরোধপূর্ণ রশিক লাল জিউ মন্দির ও তার আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

রোববার (১৪ অক্টোবর) সকাল ১০টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ওই এলাকায় এই আদেশ বলবৎ থাকবে বলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্মা (ইউএনও) আবদুল্লাহ আল মামুন জানান, দুর্গাপূজা উপলক্ষে ওই এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা দেখা দেয়ায় তিনি এই আদেশ জারি করেন।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও শহর থেকে প্রায় ৯ কিমি. উত্তরে অবস্থিত রশিকলাল জিউ মন্দির ও এর ৩৪ একর জমি নিয়ে সনাতন হিন্দু সম্প্রদায়ের একটি পক্ষের সঙ্গে ইসকন (ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণকনসাসনেস) এর বিরোধ চলছে দীর্ঘদিন ধরে। এ নিয়ে সেখানে ২০০৯ সালের ৪ সেপ্টেম্বর উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে ফুলবাবু (৩৫) নামে এক ব্যক্তি খুন হয়। হত্যা মামলাটি বিচারাধীন রয়েছে।

এই সম্পত্তির মালিকানা নিয়ে মামলাটি উচ্চ আদালতে বিচারকার্য চলছে বলে জানান সংশ্লিষ্ট আইনজীবী ইন্দ্র নাথ রায়।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন