বিজ্ঞাপন

ডিরেক্টরস গিল্ড নির্বাচন: সভাপতি লাভলু, অলিক সম্পাদক

September 29, 2018 | 4:09 pm

এন্টারটেইনমেন্ট করেপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রুদ্ধশ্বাস অপেক্ষার পালা শেষে ঘোষণা করা হয়েছে টেলিভিশন নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের দ্বিবার্ষিক নির্বাচনের ফলাফল। আনুষ্ঠানিকভাবে ঘোষিত ফলাফলে সভাপতি হিসেবে জয়লাভ করেছেন সালাহউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন এস এ হক অলিক।


আরও পড়ুন :  গঠনতন্ত্রে মানা, গুজব ভাসে নানা


সভাপতি পদে সালাহউদ্দিন লাভলু ভোট পেয়েছেন ২৫৯ টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ আওলাদ পেয়েছেন ১৭৩ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে এস এস হক অলিক পেয়েছেন ২০২ ভোট। এছাড়া একই পদে নির্বাচন করা মোস্তফা কামাল রাজ ও কামরুজ্জামান সাগর যথাক্রমে ভোট পেয়েছেন ১৭৯ এবং ৫১ ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কচি খন্দকার, শহীদ রায়হান এবং বদরুল আনাম সৌদ। এছাড়া যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হৃদি হক ও ফরিদুল হাসান। অর্থ সম্পাদক পদে সাজ্জাদ হোসেন সনি এবং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তুহিন হোসেন। প্রচার সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন পিকলু চৌধুরী।

বিজ্ঞাপন

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১০ জন। তারা হচ্ছেন- গাজী রাকায়েত, রাশেদা আক্তার লাজুক, শিহাব শাহীন, প্রীতি দত্ত, ফেরারী অমিত, মারুফ মিঠু, শেখ রুনা, সহিদ-উন-নবী, সাজ্জাদ সুমন এবং মাহমুদ দিদার।


আরও পড়ুন :  রাফ অ্যান্ড টাফ লুকে বাপ্পী চৌধুরী


নির্বাচিত প্রার্থীরা আগামী ২০১৮-২০ এই দুই বছরে ডিরেক্টরস গিল্ডের নেতৃত্ব দেবেন। এর আগে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) উৎসবমুখর পরিবেশে এফডিসিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ৪৯০ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেন ৪৫৬ জন ভোটার।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

প্রত্যাশা মাফিক এগোচ্ছে ‘সুই ধাগা’

ভোট ৪৫৬টি, ফল দিতে কত দেরি?


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন