বিজ্ঞাপন

ড. কামাল হোসেনকে ‘মহা আহাম্মক’ বললেন শাজাহান খান

October 23, 2018 | 6:33 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনকে ‘মহা আহাম্মক’ বলে মন্তব্য করেছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, কামাল সাহেব চোখ বন্ধ করে বলেছেন তারেক জিয়ার সাথে তার কোনো সম্পর্ক নেই। জামায়াতের সাথে সম্পর্ক নেই। অথচ বিএনপির অ্যাকটিভ প্রেসিডেন্ট তারেক জিয়া। তাই আমার তো মনে হয় কামাল হোসেন মহা আহাম্মক।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত এক মহাসমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এদিন শহীদ মিনারে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি কাম প্রহরীদের কেন্দ্রীয় কমিটি এই মহাসমাবেশের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী আরও বলেন, নির্বাচন সামনে। দেখলাম ড. কামাল ঐক্যফ্রন্টের নেতা হয়েছেন। বিএনপি, আ.স.ম রব সঙ্গে রয়েছে যাদের কোনো জনসমর্থন নেই। কামাল সাহেব কোনো দিন কি নির্বাচিত হয়েছেন? বঙ্গবন্ধু যখন তার আসনটি ছেড়ে দিয়েছিলেন, তখন তিনি নির্বাচিত হয়েছিলেন। খালেদা জিয়ার একের পর এক বিচার হচ্ছে। আরও মামলা আছে। আমার মিছিলে হামলা হয়েছিল, তার বিচার কি হবে না? আগুন সন্ত্রাসের নামে শ্রমিকদের ওপর হামলা হয়েছে, তার বিচার কি হবে না- প্রশ্ন রাখেন তিনি।

বিজ্ঞাপন

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি কাম প্রহরী

তিনি বলেন, জামায়াত-শিবির-বিএনপি এরাই জঙ্গি সৃষ্টি করছে। মানুষ হত্যাই যাদের মূল কাজ, তাদের নেতা তারেক রহমান। দেশকে তারা ধ্বংসের দিকে নিয়ে যেতে চায়, জনগণ তাদের প্রত্যাখান করবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবার বিজয়ী হবে।

প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৩৮ হাজার দফতরিরা এখন ১৪ হাজার ৪৫০ টাকা করে বেতন পাচ্ছেন। আগামীতে নির্বাচিত হলে তাদের সব দাবি মেনে নেওয়া হবে- আশ্বাস দেন মন্ত্রী।

বিজ্ঞাপন

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মামুন সরদার মহাসমাবেশে সঞ্চালনা করেন। এতে বক্তব্য রাখেন, সংগঠনের নেতা সাকিলুর রহমান সোহাগ তালুকদার, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান মিজান এবং আরও অনেকে।

সারাবাংলা/ইএইচটি/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন