বিজ্ঞাপন

ড. কামাল হোসেন বিএনপি-জামায়াত রক্ষার কাজে নেমেছেন: তথ্যমন্ত্রী

September 22, 2018 | 10:38 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ড. কামাল হোসেন আসলে বিএনপি-জামায়াত রক্ষার কাজে নেমেছেন। রাজাকার বাঁচানোর কাজে তিনি বিএনপি-জামায়াতের নামকরা উকিল।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় বগুড়া শহীদ খোকন শিশু পার্কে তিনি এসব কথা বলেন। এদিন বগুড়া-৬ আসনের মনোনয়ন প্রত্যাশী ইমদাদুল হক এমদাদের নির্বাচনী জনসভায় অংশ নেন তথ্যমন্ত্রী। শহর ও সদর উপজেলা জাসদ যৌথভাবে এই জনসভার আয়োজন করে।

তথ্যমন্ত্রী বলেন, এক সময় ড. কামাল হোসেন বলেছিলেন- তিনি বিএনপি সমিতির রাজাকার উকিল হবেন না। অবশেষে নামকরা উকিলের মক্কেল হলো বিএনপি-জামায়াত। বিএনপি ও ড. কামাল হোসেনের দাবি এক এবং অভিন্ন। তাদের লক্ষ্য খালেদা উদ্ধার এবং বিএনপি-জামায়াত ও জঙ্গিকে রক্ষা করা।

বিজ্ঞাপন

তিনি বলেন, জাতীয় ঐক্যের অজুহাতে গণতন্ত্রের বুলি কণ্ঠে নিয়ে ড. কামাল হোসেন খালেদা উদ্ধার ও বিএনপি-জামায়াত রক্ষার জন্য মাঠে নেমেছেন। উন্নয়ন ও শান্তি বজায় রাখতে শেখ হাসিনার সাথে থাকার বিকল্প নেই।

জনসভায় সভাপতিত্ব করেন, জাসদ বগুড়া শহর শাখার সভাপতি রবীন্দ্রনাথ দাস রঞ্জন। বক্তব্য রাখেন, সংসদ সদস্য রেজাউল করিম তানসেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল হাই তালুকদার, জাসদ কেন্দ্রীয় সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শরিফউদ্দিন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুল হক বকু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক গোলাম মারুফ মনা, কেন্দ্রীয় সদস্য জাকিরুল হক টিটোন, যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, জাসদ ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব শামিম, জীবন কৃষ্ণ যাদব, ইমদাদুল হক এমদাদ এবং আরও অনেকে।

সভার শেষ পর্যায়ে মন্ত্রী জাসদের কেন্দ্রীয় সদস্য ইমদাদুল হক এমদাদকে বগুড়া-৬ আসনের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন