বিজ্ঞাপন

ঢাবি দর্শন বিভা‌গের ১১তম পুনর্মিলনী ১৮ জানুয়ারি

January 16, 2019 | 4:02 pm

।। ঢাবি করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডুপডা) ১১তম পুনর্মিলনী অনুষ্ঠিত হচ্ছে আগামী শুক্রবার। বুধবার (১৬ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দর্শন বিভাগের সেমিনার কক্ষে ডুপডা আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন পুর্নমিলনী প্রচার কমিটির আহ্বায়ক অধ্যাপক আবু জাফর মোহাম্মদ সালেহ। এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক মো. জাকির হোসেন জামাল এবং পুর্নমিলনী প্রচার কমিটির সদস্য ও দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি মুসতাক আহমেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শুক্রবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সৌহার্দ্য ও ‘স্মৃতির বন্ধনে আবদ্ধ আমরা, এসো মিলি প্রাণের আনন্দে’ শীর্ষক এই অনুষ্ঠান উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ এবং বিশিষ্ট দার্শনিক অধ্যাপক ড. মো. আমিনুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ঢাবির দর্শন বিভাগের চেয়ারম্যান ও ডুপডা’র সভাপতি অধ্যাপক ড. মো. সাজাহান মিয়া। অনুষ্ঠান পরিচালনা করবেন ডুপডা’র সাধারণ সম্পাদক মাহফুজা রহমান চৌধুরী বাবলী।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন