বিজ্ঞাপন

তনুশ্রীর পর এলো আরেকটি গল্প

October 7, 2018 | 2:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের অভিনেত্রী স্বপ্না পাব্বি। ‘খামোশিয়া’ ছবিতে অভিনয় করে এখন তিনি আরও পরিচিত হয়ে উঠেছেন সবার কাছে। তার অভিনীত ‘ট্রিপ’ ওয়েব-সিরিজটিও জনপ্রিয় নেটজেনদের কাছে। নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রী যৌন হেনস্থার অভিযোগ আনার পর স্বপ্না এ বার মুখ খুললেন রুপোলি পর্দায় মেয়েদের অবস্থান নিয়ে।


আরও পড়ুন :  সেরা বাংলাবিদ চট্টগ্রামের দেবস্মিতা সাহা


‘আই বিলিভ ইন তনুশ্রী দত্ত’ হেডলাইনে নিজের অভিজ্ঞতার কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে তিনি তার নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করে জানিয়েছেন, মহিলাদের হেনস্থার জন্য শুধুমাত্র পুরুষরাই নয়, অনেকাংশ দায়ী অন্য নারীরাও।

অভিনেত্রী তার পোস্টে লিখেছেন, ‘একজন অভিনেত্রী হিসেবে তনুশ্রীর মতো অভিজ্ঞতা তার প্রায়ই হয়। সবথেকে কষ্ট হয় যখন কোনও পুরুষের এমন অশ্লীল আচরণ সমর্থন পাশে থাকেন মেয়েরা। তিনি বলেন, ‘কর্মক্ষেত্রে অনেক বার দেখেছি, নিজেদের জায়গা বাঁচাতে বা তাদের পুরুষ সহকর্মীদের চোখে ভাল থাকতে এই সব ঘটনায় পুরুষদের সমর্থন করেন অন্য নারীরা।’

বিজ্ঞাপন

এ বিষয়ে নিজের একটি তিক্ত অভিজ্ঞতার কথা উল্লেখ করেছেন স্বপ্না। এক বার একটি গানের শুটিংয়ের জন্য তাকে বিকিনি পরতে বলা হয়েছিল। কিন্তু অনেক সময়ের শুট হওয়ায় বিকিনিতে অস্বস্তি হচ্ছিল স্বপ্নার। এ কথা জানানোয় প্রজেক্ট প্রডিউসার তাকে নিয়ে ব্যঙ্গ করেন। স্বপ্নার দাবি, ‘অস্বস্তি হওয়ায় ব্যঙ্গ করেন প্রডিউসারের নারী সহকর্মী।


আরও পড়ুন :  কঙ্গনা’র নতুন অভিযোগ


অন্যদিকে আজ (৭ অক্টোবর) নানা পটেকরের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানার পাশাপাশি কোরিওগ্রাফার-পরিচালক গণেশ আচার্যের বিরুদ্ধেও মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

বিজ্ঞাপন

শুটিং শেষ করে আজই (৭ অক্টোবর) মুম্বাই ফিরেছেন নানা। মুম্বাই বিমানবন্দরে টিভি চ্যানেলের ক্যামেরার সামনে আরও এক বার সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি। নানা বলেন, ‘যেটা মিথ্যা, সেটা মিথ্যাই। দশ বছর আগেই আমি এর জবাব দিয়ে দিয়েছি।’


আরও পড়ুন :  প্রিয়াঙ্কা প্রসঙ্গে রাষ্ট্রপতির ‘রসিকতা’ [ভিডিও]

তনুশ্রীর অভিযোগ, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে নানা তার সঙ্গে অস্বস্তিকর আচরণ করেন। তিনি আপত্তি জানালে নানা একটি রাজনৈতিক দলের কর্মীদের ডেকে এনে তার গাড়ি ভাঙচুর করান। মদত জোগান গণেশ-সহ কয়েকজন। সেই ঘটনার জেরেই থানায় তনুশ্রীর অভিযোগ। ইতিমধ্যেই তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন ফারহান আখতার, কাজল, প্রিয়ঙ্কা চোপড়া, আয়ুষ্মান খুরানার মতো তারকারা। এমনকি কেন্দ্রীয় মন্ত্রী গান্ধী হলিউড ধাঁচে ‘#মিটুইন্ডিয়া’ আন্দোলন শুরুর প্রয়োজনীয়তার কথা বলেছেন।

সারাবাংলা/পিএ


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন