বিজ্ঞাপন

তাড়াইলে উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

September 9, 2018 | 8:09 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ: আগামী ৩ অক্টোবর কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই উৎসবমুখর পরিবেশে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রার্থীরা।

রোববার (৯ সেপ্টেম্বর) বিকেলে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তিনজন প্রার্থী রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মিছিলসহ উপজেলা নির্বাচন অফিসে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন-তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অজিজুল হক ভূঁইয়া মোতাহার। পরে বিএনপি প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি মো. সাইদুজ্জামান মোস্তফা মনোনয়নপত্র দাখিল করেন। প্রধান দুই দলের প্রার্থী ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ কে এস জামান সম্রাট চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর আগে গত ২ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামীকাল মনোয়নপত্র বাছাই এবং ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন।

বিজ্ঞাপন

জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মুহাম্মদ মোশারফ হোসেন জানান, তাড়াইল উপজেলার ১ লাখ ২১ হাজার ৪২৭ জন ভোটার নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

তাড়াইল উপজেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১৮ই জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। ফলে তার পদটি শূন্য ঘোষণা করে প্রজ্ঞাপণ জারি করা হয়।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন