বিজ্ঞাপন

তিনদিনের মধ্যে বাসায় ফিরবেন আইভী

January 20, 2018 | 9:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনদিনের মধ্যে তিনি বাসায় ফিরতে পারবেন বলে প্রেস ব্রিফিংয়ে জানিয়েছেন ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী।

আইভীর শারীরিক অবস্থার অগ্রগতি জানাতে শনিবার রাত ৮টায় হাসপাতালের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হয়।

বরেণ চক্রবর্তী বলেন, আজকে আবার বোর্ড বসে সিটিস্ক্যান করে দেখি আইভীর অবস্থা খারাপের দিকে যায়নি। রোববার সকালে তাকে কেবিনে দেওয়া হবে। সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত আইভীকে বিশ্রামে থাকতে হবে।

বিজ্ঞাপন

তিনি বলেন,  আজ থেকে ওষুধের ডোজ কমিয়ে দিয়েছি। মেয়র আইভী এখন মানসিকভাবে পুরোপুরি প্রস্তুত। তিনদিনের মধ্যে আমরা তাকে রিলিজ করতে করব।

বৃহস্পতিবার নিজ কার্যালয়ে অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নারায়ণগঞ্জ থেকে অ্যাম্বুলেন্সে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

আইভীর চিকিৎসায় পাচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। আইভীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি সিটিস্ক্যানও করা হয়। সিটিস্ক্যান রিপোর্টে আইভীর মস্তিষ্কে ছোট একটি হেমরেজ পাওয়া যায়।

বিজ্ঞাপন

দলীয় প্রতীকে নির্বাচিত মেয়র আইভী দেখতে শুক্রবার হাসপাতালে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় ওবায়দুল কাদের আইভীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

সারাবাংলা/এসও/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন