বিজ্ঞাপন

তিনদিন পর ব্যাগ নিতে এসে স্বর্ণসহ শারজাহ ফেরৎ যাত্রী আটক

December 18, 2018 | 7:57 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: শারজাহ থেকে ফেরার তিনদিন পর চট্টগ্রামে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ব্যাগ নিতে এসে ২ কেজি ১২০ গ্রাম স্বর্ণসহ ধরা পড়েছেন এক প্রবাসী। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি টাকা।

হাফেজ মোহাম্মদ খায়রুল বাশার নামে ওই প্রবাসীকে আটক করা হয়েছে। সেই সঙ্গে তার কাছ থেকে পাওয়া স্বর্ণ জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন কাস্টমস কর্মকর্তারা। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুরে তিনি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ব্যাগ নিতে আসেন।

বিমানবন্দরে দায়িত্বরত সহকারী কাস্টম কমিশনার মাহবুবুর রহমান সারাবাংলাকে জানান, গত ১৫ ডিসেম্বর সকাল সাড়ে ৯টার দিকে খায়রুল এয়ার অ্যারাবিয়ার জি৯-৫২৬ উড়োজাহাজে চট্টগ্রামে আসেন। কিন্তু তার দু’টি ব্যাগ রেখেই বিমানবন্দরের কাস্টমস হল ছেড়ে যান তিনি।

বিজ্ঞাপন

এদিন (মঙ্গলবার) দুপুরে তিনি ব্যাগগুলো নিতে বিমানবন্দরে আসেন। সেগুলো স্ক্যানিংয়ের সময় একটিতে নেবুলাইজার ও ভেজিটেবল কাটার মেশিন পাওয়া যায়। কাটার মেশিনের মোটরের ভেতরে ১ কেজি ৭৭৫ গ্রাম বর্গাকৃতির স্বর্ণের পাত এবং আরেকটি ব্যাগে আনা খেলনার ভেতরে ৩৪৫ গ্রাম ‘ই’ আকৃতির স্বর্ণের পাত পাওয়া যায়। পাতগুলোর ওপরে সিলভার রঙের প্রলেপ দেওয়া ছিল, বলে জানান এই কাস্টমস কর্মকর্তা।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন