বিজ্ঞাপন

তুফান সরকারের ভাই গুলিতে নিহত

July 13, 2018 | 11:32 am

|| ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ||

বিজ্ঞাপন

বগুড়া: বগুড়া শহরের ভাটকান্দি ব্রিজ এলাকায় গুলিতে তুফান সরকারের ভাই পুতু সরকার মারা গেছেন। বগুড়ায় ধর্ষণ এবং মা-মেয়েকে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় সমালোচিত তুফান সরকার।

পুলিশ জানিয়েছে, পুতু সরকার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সদর ও শিবগঞ্জ থানায় ৫টি মাদকের মামলা রয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বৃহস্পতিবার (১২ জুলাই) রাত ৩টার দিকে শহরের ভাটকান্দি ব্রিজের পূর্ব পাশে দুই দল দুষ্কৃতিকারী সংঘর্ষে লিপ্ত হয়েছে, এমন খবর পেয়ে বনানী ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তারিকুলের নেতৃত্বে সদর থানার একদল পুলিশ সেখানে যায়। এসময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে দুষ্কৃতিকারীরা। ঘটনাস্থলে গিয়ে একজনকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন পুলিশ সদস্যরা। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান, আট রাউন্ড গুলি এবং ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগে উপস্থিত লোকজন নিহতকে চক সূত্রাপুর চামড়াগুদাম লেনের পুতু সরকার হিসেবে সনাক্ত করেন। তার বয়স আনুমানিক ৪৫। পিতার নাম মজিবর রহমান।

পুতু বগুড়ায় ছাত্রী ধর্ষণ ও মা-মেয়েকে মাথা ন্যাড়া করে নির্যাতন করার প্রধান আসামি বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকারের বড় ভাই বলে জানা গেছে। তাদের আর এক বড় ভাই হলেন বগুড়া শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএস/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন