বিজ্ঞাপন

তুরাগের ড্রাইভার-হেলপার-কন্ডাক্টার ৩ দিনের রিমান্ডে

April 24, 2018 | 4:48 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: চলন্ত বাসে ধর্ষণ চেষ্টায় জড়িত গ্রেট তুরাগ পরিবহনের ড্রাইভার, হেলপার ও কন্ডাক্টারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর হাকিম গোলাম নবী এই আদেশ দেন। এর আগে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস কুমার ওঝা আসামি মো. নয়ন (২৯), মো. মনির (২৭) ও মো. রোমানকে (২৮) আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

এর আগে সোমবার রাত সাড়ে ১০টার দিকে গুলশান থানা পুলিশের একটি দল উত্তরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বিজ্ঞাপন

তুরাগ পরিবহনের হেলপার নয়নের বাড়ি ভোলা জেলার দৌলতখান মধ্য জয়নগর গ্রামে। তার বাবার নাম মো. আবুল হোসেন। কন্ডাক্টার মনির কুমিল্লা জেলার মেঘনা ব্রাহ্মণচর নয়াগাঁও গ্রামের মৃত বুলু মিয়ার ছেলে। আর চালক রোমান ভোলা জেলার বোরহান উদ্দিন উত্তর ভাটাঘারা গ্রামের মো. ইউনুসের ছেলে।

নয়ন ও মনির রাজধানীর সায়দাবাদ এবং রোমান মানিকনগর এলাকায় বসবাস করেন।

শনিবার (২১ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উত্তরা ইউনিভার্সিটির ছাত্রী বাড্ডা লিংক থেকে গ্রেট তুরাগ বাসে ওঠেন। বাসটি নতুন বাজার এলাকায় পৌঁছালে অধিকাংশ যাত্রী নেমে যান। এরপর মনির আড়াল করে দাঁড়ায় এবং নয়ন ভুক্তভোগীকে যৌন হয়রানি করেন। চালক রোমান দ্রুত গাড়ি চালিয়ে অপরাধে প্রত্যক্ষ সহায়তা করেন। পরে বাস থেকে রাস্তায় লাফিয়ে পড়ে রক্ষা পান ওই ছাত্রী। এ ঘটনায় তার স্বামী বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে, পাশাপাশি তুরাগ পরিবহন মালিক সমিতির সদস্যরাও আসামিদের শনাক্ত করতে সাহায্য করেছেন। ভুক্তভোগী নিজেও আসামিদের চিনতে পেরেছেন।

সারাবাংলা/এআই/এটি

আরও পড়ুন:
উত্তরা ইউনিভার্সিটির শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

সারাবাংলা/এআই/এটি

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন