বিজ্ঞাপন

থাকবো না আর তোমার সাথে!

December 22, 2017 | 2:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

বিষয়টি যার যার খুবই ব্যাক্তিগত। তারকাজীবন বলে, ব্যাক্তিগত জীবন ছাড় পায় না খবরের শিরোনাম হতে। সিনেমা, নাটক গানের বিভিন্ন তথ্যের সঙ্গে সঙ্গে, ঘর ভাঙার মতো ব্যক্তিগত বিষয়ও চলে আসে নজরে। শুরু হয় আলোচনা-সমালোচনা, কখনো আবার বিষযটি পরিণত হয় মুখরোচক গল্পে। বিদায়ী বছরে এমন কিছু বিচ্ছেদের ঘটনা আলোড়ন তোলে সাধারণ মানুষের মধ্যে ও ভক্তকূলে।

তাহসান ও মিথিলা

বিজ্ঞাপন

সুখী দম্পতি উদাহরণ হিসেবে অনেকেই বলতো তাহসান মিথিলার নাম। গানে-অভিনয়ে একদম পারফেক্ট জুটি। তাদের ১১ বছরের সংসার ভেঙে যায় এবছর। এ খবরে প্রচন্ড ব্যাথিত হন ভক্তরা। বিচ্ছেদের বিপক্ষে অনেকেই লেখা শুরু করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে কোনো লাভ হয়নি। আয়রা নামের এক কন্যাসন্তানের বাবা-মা তাহসান-মিথিলা আলাদাই হয়ে গেছেন।

নিলয় ও শখ

বিজ্ঞাপন

ঘটনার শেষ নেই এই দুই তারকার। কাজ করতে গিয়েই একে অপরের সাথে পরিচয়, ভালোলাগা। অনেকদিন জীবিত ছিল তাদের প্রেমের গুঞ্জণ। তারপর ভাঙন, আবার ফিরে আসা এবং ২০১৫ সালে বিয়ে। চলতি বছর ডিভোর্স হয় তাদের।

মিলা ও পারভেজ

১০ বছরের ভালোবাসার সম্পর্ক, বিয়ে এবং ভাঙন। এ বছরের অক্টোবরে বিচ্ছেদের ঘোষণা দেন কণ্ঠশিল্পী মিলা। একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িত ছিলেন পারভেজ, অভিযোগ মিলার। প্রথমদিকে বিচ্ছেদের ঘটনা উড়িয়ে দিলেও, শেষমেশ মিলা জানিয়ে দেন তাদের বিচ্ছেদের খবর।

বিজ্ঞাপন

শাকিব খান ও অপু বিশ্বাস

বিদায়ী বছরের সবচেয়ে আলোচিত জুটি শাকিব-অপু। ২০০৮ সালের বিয়ের ঘটনা প্রকাশ পায় এ বছরের ১০ এপ্রিল। একমাত্র সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে প্রকাশ্যে আসেন অপু। তার পর থেকেই যেন ভাঙনের সুর বাজছে এই সংসারে। বিয়ের খবর প্রকাশের সাত মাসের মাথায় অপুকে তালাক নামা পাঠিয়েছেন শাকিব খান। সেই প্রক্রিয়া এখন চলছে। শাকিব খান তালাক নামা প্রত্যাহার না করলে আগামী ফেব্রুয়ারিতেই বিচ্ছেদ ঘটবে ঢালিউডের এই দুই স্টারের।

এই ঘটনাগুলো ছাড়াও আলোচনায় এসেছে হাবিব ওয়াহিদ ও রেহানের বিচ্ছেদ এবং তানজীন তিশার সাথে হাবিবের সম্পর্কের প্রসঙ্গ। ভক্ত-শুভানুদ্ধায়ীদের ব্যাথিত করেছে নোভা ও রায়হান খান, স্পর্শিয়া ও রাফসানের বিচ্ছেদের ঘটনা।

সারাবাংলা/পিএ/টিএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন