বিজ্ঞাপন

দালের মেহেদি’র দুই বছরের কারাদণ্ড

March 16, 2018 | 3:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

জনপ্রিয় পাঞ্জাবি কণ্ঠশিল্পী দালের মেহেদিকে দুই বছরের কারাদণ্ড দিয়েছে পাতিয়ালা আদালত। ২০০৩ সালে মানব পাচারের অভিযোগে তাকে এই দণ্ড দেওয়া হয়। ভারতীয় গণমাধ্যম ও সংবাদ সংস্থাগুলো এ খবর নিশ্চিত করেছে।

এনডিটিভি এক টুইটার বার্তায়  লিখেছে, ‘পাঞ্জাবি পপ গায়ক দালের মেহেদি দুই বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন। ২০০৩ সালে মানব পাচারের অভিযোগ ছিল তার নামে, যে মামলা চলছিল। সেই অভিযোগে দালের অপরাধ প্রমাণিত হওয়ায় পাঞ্জাবের পাতিয়ালা আদালত তাকে দুই বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছেন।’

২০০৩ সালে পাতিয়ালা পুলিশ দালেরের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ লিপিবদ্ধ করে। অভিযুক্তের তালিকায় ছিল দালেরের ভাই শামসেরসহ আরও অনেকে। অভিযোগে আরও বলা ছিল বিদেশে নিয়ে যাওয়ার কথা বলে দালের অনেকের কাছ থেকে মোট এক কোটি রুপি নিয়েছে।

বিজ্ঞাপন

পাতিয়ালা জেলার বালভেরা গ্রামের বাকশিশ সিং পাতিয়ালা সদর পুলিশ স্টেশনে ২০০৩ সালে এই অভিযোগ করেন। অভিযোগের পর দালেরকে গ্রেফতার করে পুলিশ, কিন্তু তার দুই তিনদিন পরেই ছাড়া পেয়ে যান তিনি।

২০০৬ সালে পাতিয়ালা পুলিশ দুইবার দালের মেহেদিকে নির্দোষ দেখিয়ে তথ্য-প্রমাণ জমা দেয়। কিন্তু আদালতের কাছে সেই তথ্য-প্রমাণ যথেষ্ট না মনে হওয়ায়, আদালত আরও তদন্তের আদেশ দেয়।

সারাবাংলা/পিএ/এমএ

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন