বিজ্ঞাপন

দিনাজপুরে অস্ত্রসহ ২ জেএমবি সদস্য আটক

October 14, 2018 | 9:05 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

দিনাজপুর: দিনাজপুরে পুলিশ অভিযান চালিয়ে একটি শর্টগান, ৭ রাউন্ড গুলি, গানপাউডারসহ বোমা তৈরীর সরঞ্জামাদি ও দেশীয় অস্ত্রসহ ২ জেএমবি সদস্যকে আটক করেছে।

শনিবার (১৩ অক্টোবর) রাত আড়াইটার দিকে শহরের দক্ষিণ বালুবাড়ী বিদ্যুত উন্নয়ন বোর্ডের একটি পরিত্যক্ত ভবন থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বাগডোর পূর্বপাড়া এলাকার লুৎফর রহমানের ছেলে মোজাহিদুর রহমান ওরফে মাকতুম ও একই উপজেলার পাউশগাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আবু নাঈম।

বিজ্ঞাপন

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, পুলিশের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বালুবাড়ী বিদ্যুত উন্নয়ন বোর্ডের একটি পরিত্যক্ত ভবনে পুলিশ অভিযান চালায়। সেখান থেকে দুজনকে আটক করা হয়। এ সময় ৪/৫ জন জঙ্গি পালিয়ে যায়। সেখান থেকে একটি শর্টগান, ৭ রাউন্ড গুলি, ৪শ’ গ্রাম গানপাউডার ও বিভিন্ন প্রকার বোমা তৈরির সরঞ্জামা ও ২টি চাপাতি জব্দ করা হয়।

তিনি জানান, জেএমবি সদস্যরা সেখানে নাশকতার পরিকল্পনা করছিল। পলাতক আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে। এই ঘটনায় একটি মামলা হয়েছে বলে জানান মাহফুজ্জামান আশরাফ।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন