বিজ্ঞাপন

দিনাজপুরে ককটেলসহ গ্রেপ্তার ৫ জামায়াত নেতা কারাগারে

October 23, 2018 | 8:27 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দিনাজপুর : দিনাজপুর জেলার নবাবগঞ্জের সারাইপাড়া গ্রামে ৮টি ককটেলসহ জামায়াতের পাঁচ নেতাকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে নবাবগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারিও রয়েছেন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকেলে এই পাঁচজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। পরে সন্ধ্যায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাদের আদালত থেকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

এর আগে সকালে নবাবগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারী সেরাজুল হাসান রায়হানের (৩৫) বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে জামায়াতের শুরা সদস্য আব্দুল মান্নান (৪২), আসাদুজ্জামান (৩৮), কবিরুল ইসলাম (৩২) ও ইসলাম হোসেনকে (৩৫) আটক করে।

বিজ্ঞাপন

দিনাজপুর নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে সারাবাংলাকে জানান, নাশকতা মূলক ঘটনা ঘটাতে জামায়াতের একটি দল বৈঠক করছে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে অভিযান চালিয়ে সকালে ৮টি ককটেল ও ১২টি বাঁশের লাঠিসহ জামায়াতের পাঁচ সদস্যকে আটক করা হয়। আটকৃতদের বিরুদ্ধে নবাবগঞ্জ এসআই নাহিদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। এই মামলায় এদের গ্রেপ্তার দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করে বিকেলে আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক জ্যেষ্ঠ বিচারিক হাকিম শিশির কুমার আগামী ২৫ অক্টোবর রিমান্ডের শুনানির দিন ধার্য করে তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন