বিজ্ঞাপন

দীর্ঘদিন পর সিনেমায় চুক্তিবদ্ধ হলেন আঁচল

January 14, 2019 | 5:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

হঠাৎ বিরতি থেকে আবারো অভিনয়ে ফিরেছেন অভিনেত্রী আঁচল। সিনেমাতেই নিয়মিত হবার প্রত্যয় তার। কিন্তু চিরচেনা অভিনয় জগতে ফিরেই চুক্তিবদ্ধ হন ওয়েব সিরিজে। তাই সিনেমায় কাজ করার ক্ষুধাটা রয়েই যায়।

এবার সেই আকাঙ্ক্ষা পুরণ হচ্ছে আঁচলের। সম্প্রতি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির নাম ‘রাগী’। ছবিটি পরিচালনা করবেন মিজানুর রহমান মিজান। আগামীকাল (১৫ জানুয়ারি) থেকেই এফডিসিতে শুরু হচ্ছে ছবিটির দৃশ্যধারণ।


আরও পড়ুন :  ‘মিস্টার বাংলাদেশ’র ব্যানারে রিয়ালিটি শো


এই ছবি প্রসঙ্গে আঁচল বলেন, ‘মানহীন কাজ করার চেয়ে, না করাটা ভালো। এ কারণে ধীরে ধীরে এগিয়ে যেতে চেয়েছি। ‘‘রাগী’’ ছবির গল্পটি ভালো, নষ্ট সমাজের কারণে কিভাবে একটি পরিবার ধ্বংসের দিকে যায় এবং একই পরিবারের অন্য সদস্য তাকে ভাল পথে ফিরে আনার চেষ্টা করে, তা নিয়েই ছবির গল্প।’

বিজ্ঞাপন

সিনেমা ছাড়াও নতুন একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন আঁচল। অনন্য মামুন পরিচালিত নতুন এই ওয়েব সিরিজটির নাম ‘জার্নি’। এতে আরো অভিনয় করছেন ইমতু রাতিশ, বিপাশা কবির, সঞ্জু জন ও পাপিয়া। ৩০ জানুয়ারি থেকে এর শুটিং শুরু হবে।

আঁচল ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হয়ে হাজির হন। ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ছবিতে কাজ করেছেন তিনি।

অন্যদিকে আঁচল অভিনীত ‘দাগ’ চলচ্চিত্রটি আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে। তারেক সিকদারের পরিচালনায় ছবির মূল চরিত্রে আরো অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   কপিল দেবের বেশে দেখা দিলেন রণবীর সিং

.   পহেলা বৈশাখে আসছে ‘গেম অফ থ্রোন্স’

.   ওয়েব সিরিজ নিয়ে আসছেন সৈকত নাসির

.   ‘মি টু’ তে ফাঁসলেন রাজকুমার হিরানি

.   ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘জন্মভূমি’

.   তবে কি এ বছরই ঘটছে ঘটনা!

.   ‘বিসর্জন’ ব্যর্থতায় অনিশ্চিত ‘বিজয়া’


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন