বিজ্ঞাপন

দুদকের নোটিশ নিয়ে মুখ খুললেন সালাউদ্দিন

February 15, 2019 | 8:06 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

অর্থ আত্মসাৎ ও পাচারের অভিযোগ অনুসন্ধানের জন্য নথিপত্র চেয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) নোটিশ পাঠানোর পর থেকে গত দশদিন ধরেই চুপ থাকা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন অবশেষে মুখ খুলেছেন। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে সাংবাদিকদের দুদকের চিঠির বিপরীতে তার অবস্থান জানিয়েছেন।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি বাফুফে বসসহ সংস্থার চিফ ফাইনান্সিয়াল অফিসার (সিএফও) আবু হোসেনকেও নোটিশ পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

নোটিশ পাওয়ার ১৫ কার্যদিবসের মধ্যে সালাউদ্দিন ও আবু হোসেনের নিজ নিজ আয়-ব্যয়ের হিসাব, বাফুফের খরচ, আয়, ব্যাংক হিসাব দুদকে জমা দিতে বলা হয়েছে। এরই মধ্যে কেটে গেছে ১০ দিন।

বিজ্ঞাপন

এই ১০ দিনে সালাউদ্দিন তার নথিপত্র গুছিয়েছেন বলে জানিয়েছেন। তিন মেয়াদে তার সময়কালের সকল আর্থিক লেন-দেনসহ যাবতীয় হিসেব তালিকাবদ্ধ করে গুছিয়ে ফেলেছেন বলে জানান তিনি। কাজী সালাউদ্দিন বলেন, ‘যে কেউ নোটিশ দিতে পারে। সেটা অপরাধ হয়েছে কিনা পরীক্ষা করেই জানা যাবে। আমি আমার কাগজপত্র গুছিয়ে ফেলেছি। ঠিক সময়ে জমাও দিবো।’

বাফুফের বিরুদ্ধে এর আগেও দেনা-পাওনার অভিযোগ এসেছে বিভিন্ন মহল থেকে। কিছুদিন আগে দুদকের নোটিশ নিয়ে ফুটবল পাড়ায় চলছে কানাঘুষা। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও পর্যন্ত বিষয়টি নিয়ে বিব্রত। এখন দেখার অপেক্ষা কি হয় বাফুফে বসের!

সারাবাংলা/জেএইচ/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন