বিজ্ঞাপন

দুর্নীতিবাজ দলপ্রধান বড়, না দল বড় : বিএন‌পি‌কে হাছান মাহমুদ

February 22, 2018 | 2:50 pm

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: বিএনপিকে সিদ্ধান্ত নিতে হবে তাদের কাছে দল বড়, না দুর্নীতিবাজ দল প্রধান বড়। আগামী জাতীয় নির্বাচন বর্জন করলে বিএনপির আত্মহনন প্রক্রিয়া সম্পন্ন হবে, বলে মন্তব্য করেছেন আওয়ামী লী‌গের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হলরুমে ‘পরমাণুবিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘অমর ২১শে, বর্তমান প্রেক্ষাপট-চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করে।

‌হাছান মাহমুদ ব‌লেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলা নিয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি না ছড়িয়ে, আইনিভাবে মোকাবেলা করুন।’

বিজ্ঞাপন

তিনি বলেন, খালেদা জিয়ার দুর্নীতি দিবালোকের মতো পরিষ্কার। খালেদা জিয়ার স্বাক্ষরেই জিয়া অরফানেজ ট্রাস্টের টাকা উত্তোলন করা হয়েছে। এটা নিয়ে বিএনপি জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। এতে তারা সফল হবে না। খালেদা জিয়ার দুর্নীতির মামলা নিয়ে বিএনপির নেতাকর্মীরা মায়া কান্না করলেও বিশ্ব সম্প্রদায় খালেদা জিয়ার দুর্নীতির জন্য মায়াকান্না দেখায়নি বলেও মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের মুখপাত্র বলেন, খালেদা জিয়া মেট্রিকে উর্দুতে পাস করে বাংলাতে ফেল করেছেন। তিনি উর্দুকে ভালবাসতেন। তাই তিনি উর্দুতে পাস করেছেন। ভাষা দিবসে খালেদা জিয়াকে নিয়ে বিএনপি নেতাদের ভারাক্রান্ত হওয়ার কিছু নেই।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রধান উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জোটের উপদেষ্টা সারাহ বেগম কবরী ও অন্যান্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এমএমএইচ/ এমএইচ/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন