বিজ্ঞাপন

দুর্বৃত্তদের গুলিতে ঝুট ব্যবসায়ীর মৃত্যু, আগেও হয়েছিল হামলা

November 9, 2018 | 11:25 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: দুর্বিত্তদের ছোড়া গুলিতে রাজধানীর মিরপুর এলাকায় ঝুট ব্যবসায়ী মোহন খান (৪২) মারা গেছেন। এই হামলা গুলিবিদ্ধ হয়েছে স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ী মো. হাসান আলী (৪১)।

শুক্রবার (৯ নভেম্বর) রাত ৮টার দিকে পল্লবীতে মোহনের বাড়ির সামনেই হামলা চালায় দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। রাত ১০টায় কর্তব্যরত চিকিৎসক মোহনকে মৃত ঘোষণা করেন।

মোহনের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার পানাহার গ্রামে। মিরপুর-১০ নম্বর এলাকায় তার ঝুট ব্যবসা রয়েছে।

বিজ্ঞাপন

গুলিবিদ্ধ হাসান মিরপুর-১০ নম্বর সেক্টরে ভাড়া থাকেন। তার বাবার নাম চান মিয়া। স্থানীয় মেঘনা বেকারি থেকে বিস্কিট-কেক কিনে মুদি দোকানে সরবারহ করেন হাসান।

প্রত্যক্ষদর্শী মো. আল-আমিন জানান, তার মুদি দোকানের পাশেই মোহনের বাড়ি। ‘আল-আমিন স্টোর’র সামনে রাত ৮টার দিকে দাঁড়িয়ে ছিলেন মোহন। কয়েকজন এসে হঠাৎ এলোপাতারি গুলি চালিয়ে পালিয়ে যায়। মোহন এবং হাসান গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায়।

মোহনের ভাগনে মো. রবিন জানান, ঝুট ব্যবসার পাশাপাশি কালশি রোডে ‘বিসমিল্লাহ্ হার্ডওয়ার’ নামে আরেকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে মোহনের।

বিজ্ঞাপন

পল্লবী থানার পরিদর্শক (অপারেশন) এমরানুল ইসলাম জানান, ঝুট ব্যবসাকে কেন্দ্র করে ৭-৮ মাস আগে মোহনের ওপর হামলা করেছিল দুর্বৃত্তরা। সে সময় গুলিবিদ্ধ হয়েছিলেন তিনি। সেই মামলা এখনও চলছে। ওই ঘটনার জের ধরেই আজকের হামলা কি না সেটা জানার চেষ্টা করছে পুলিশ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, মোহনের পেটে এবং বুকে ৩টি গুলি লেগেছিল। হাসানের ডান হাত থেকে ২টি গুলি বের করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন