বিজ্ঞাপন

দেখা দিলেন সুরাইয়ারূপী ক্যাটরিনা

September 21, 2018 | 1:51 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের বহুপ্রতীক্ষিত সিনেমা ‘থাগস অব হিন্দোস্তান’। এতে একসঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে বলিউড তারকা আমির খান, অমিতাভ বচ্চন, ফাতেমা সানা শেখ এবং ক্যাটরিনা কাইফকে। প্রচারণার কৌশল হিসেবে ধাপে ধাপে মোশন পোস্টার প্রকাশের মাধ্যমে ছবির চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হচ্ছে। এতে করে রীতিমতো হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আলোচনা হচ্ছে বলিউড পাড়ায়।

এবার মোশন পোস্টারের মাধ্যমে পরিচয় করিয়ে দেয়া হলো ক্যাটরিনা কাইফকে। তাকে এই ছবিতে সুরাইয়া চরিত্রে দেখা যাবে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) যশরাজ ফিল্মসের টুইটারে প্রকাশ হয় ২৩ সেকেন্ডের মোশন পোস্টার। পোস্টারে লেহেঙ্গা পরে ক্যাটরিনা লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন। যা ক্যাট ভক্তদের মনে কাঁপন তোলার জন্য যথেষ্ট।

গেলো ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে ‘থাগস অব হিন্দোস্তান’-এর প্রচারণা। আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। তারকায় ভরপুর ছবিটির জন্য সানি দেওলের ‘মহল্লা আসি’ সিনেমার মুক্তি পিছিয়ে দেয়া হয়েছে।  ‘ধুম থ্রি’ খ্যাত পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য নির্মাণ করছেন ছবিটি। ১৮৩৯ সালে প্রকাশিত ‘কনফেশন অব থাগ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘থাগস অব হিন্দোস্তান’।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন