বিজ্ঞাপন

দেনা শোধ না হলে সম্মানি নেবেন না বিসিসি মেয়র

October 23, 2018 | 9:28 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বরিশাল : বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়রের দায়িত্ব বুঝে নিয়েছেন নব নির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় নগর ভবনে মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠানে দায়িত্বপত্রে সাক্ষর করেন তিনি।

এসময় মেয়র সাদিক আব্দুল্লাহ বলেন, যত দিন সিটি করপোরেশনের দেনা পরিশোধ না হবে তত দিন তিনি করপোরেশন থেকে কোনো সম্মানি নেবেন না। সঠিকভাবে সবকিছু পরিচালনা করতে পারবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

নতুন মেয়র বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দায়িত্ব দিয়েছেন। তিনি ভালো করেই করপোরেশনের অবস্থা জানেন। মুখে বলে লাভ কী? আমি কাজ করে তা দেখাতে চাই। তবে নির্বাচনের আগে আমি বারবার বলেছি বর্ধিত এলাকার উন্নয়নের কাজ করবো। বস্তি ও নগরীর সড়ক ব্যবস্থা উন্নয়নে কাজ করবো। বড় পরিকল্পনা হাতে নিয়ে নগরের বিভিন্ন পর্যায়ের উন্নয়ন সাধিত হবে।’

বিজ্ঞাপন

আরো পড়ুন : দুই মাস পর বরিশাল সিটির ফল ঘোষণা, মেয়র সাদিক আব্দুল্লাহ

অতীতে করপোরেশনের বিভিন্ন দুর্নীতির বিষয় উল্লেখ করে সাদিক বলেন, অতীতের দুর্নীতির বিষয়গুলো খতিয়ে দেখা হবে। এতে কোনো মেয়র বা কাউন্সিলর জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। এমনকি ভবিষ্যতে যদি আমি নিজেও জড়িত হই তবে আমার বিরুদ্ধেও যথাযথ নিয়মে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে বরিশাল সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইসরাইল হোসেন নতুন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর কাছে দায়িত্ব বুঝিয়ে দেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মোশারফ হোসেন, বরিশাল-২ আসনের সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস, বরিশাল জেলা প্রশাসক অজিয়র রহমান, বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম প্রমুখ।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন