বিজ্ঞাপন

দেপোর্তিভোকে হারালেই শিরোপা বার্সার

April 20, 2018 | 2:07 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

লা লিগায় এবারের মৌসুমের শিরোপা যে বার্সেলোনার ঘরেই যাচ্ছে সেই আভাস পাওয়া যাচ্ছিল অনেক আগে থেকেই। শিরোপা পুনরুদ্ধারে এবার আরো একধাপ এগিয়ে গেল মেসি-সুয়ারেজরা। বৃহস্পতিবার রিয়াল সোদিয়েদাদের বিপক্ষে স্বাগতিকদের মাঠে ৩-০ গোলে হেরেছে লিগের পয়েন্ট তালিকার দুইয়ে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ। অ্যাটলেটিকোর এই পরাজয়ে শিরোপা জয়ের জন্য আর একটি ম্যাচ জিতলেই হবে বার্সার।

বৃহস্পতিবার অ্যাটলেটিকোর বিপক্ষে এই ম্যাচে রিয়াল সোসিয়েদাদের হয়ে জোড়া গোল করেন স্প্যানিশ এই স্ট্রাইকার হুয়ানমি। ব্রাজিলিয়ান স্ট্রাইকার উইলিয়ান হোসে করেন একটি গোল।

লা লিগা পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা (১৮) দেপোর্তিভো সোমবার (২৩ এপ্রিল) আতিথিয়তা করবে লিগের শীর্ষস্থান ধরে রাখা বার্সেলোনাকে। দেপোর্তিভো লা করুনার মাঠে স্বাগতিকদের বিপক্ষে এই ম্যাচে জয় পেলেই লা লিগার এবারের শিরোপা নিশ্চিত করবে আর্নেস্তো ভালভারদের দল।

বিজ্ঞাপন

লা লিগায় এখন পর্যন্ত ৩৩ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। সমান ম্যাচে অপরাজিত থেকে ৮৩ পয়েন্ট সংগ্রহে তালিকার শীর্ষে আছে বার্সেলোনা। অ্যাটলেটিকোর চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে থাকা বার্সার বাকি পাঁচ ম্যাচের একটি ম্যাচে পূর্ণ পয়েন্ট (৩) তুলে নিতে পারলেই শিরোপা উৎসব করবে মেসি-সুয়ারেজরা।

 

সারাবাংলা/এসএন/ এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন