বিজ্ঞাপন

দেশে ফিরলেন আহত তিনজন; নেওয়া হচ্ছে ঢামেক বার্ন ইউনিটে

March 16, 2018 | 3:49 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: শেহরিন আহমেদের পর দেশে ফিরেছেন কাঠমান্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় বেঁচে যাওয়া মেহেদী হাসান, তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা এবং মেহেদীর ফুপাত ভাইয়ের স্ত্রী আলমুন নাহার অ্যানি।

শুক্রবার (১৬ মার্চ) বিকেল ৩টা ৩৩মিনিটে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে (বিজি-০০৭২) তাদের দেশে আনা হয়। সিভিল এভিয়েশনের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম সারাবাংলাকে এই তথ্য জানান। ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনালের ম্যানেজার (জনসংযোগ) কামরুল ইসলামও একই তথ্য জানিয়েছেন।

কামরুল ইসলাম বলেন, তাদের উন্নত চিকিৎসা দিতে শুক্রবার বিকেলেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে নেওয়া হবে। সেখানে প্রয়োজনীয় পরীক্ষা শেষ করে সবার সঙ্গে পরামর্শ করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হবে। ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছে।

বিজ্ঞাপন

ইউএস-বাংলা এয়ারলাইন্সের এই কর্মকর্তা আরও বলেন, গতকাল বৃহস্পতিবার রাতে ইয়াকুব আলী নামে আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ভারতের দিল্লিতে পাঠানো হয়েছে। নেপালের হাসপাতালে থাকা আহত অন্যান্যদের ব্যাপারেও ইউএস-বাংলার পক্ষ থেকে আবেদন করা হয়েছে। নেপালের ছাড়পত্র ও আহতের অনুমতি সাপেক্ষে সবাইকে দেশে ফিরিয়ে এনে চিকিৎসা দেওয়া হবে।

এর আগে শুক্রবার বিকেল ৩টায় বিমানমন্ত্রী শাহজাহান কামাল শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেপাল থেকে ফিরে সাংবাদিকদের বলেন, নেপালে বিমান দুর্ঘটনায় আহত আরও তিন বাংলাদেশিকে আগামীকাল রোববার দেশে নিয়ে আসা হবে। পর্যায়ক্রমে সবাইকে দেশে ফেরৎ আনা হবে। তাদের উন্নত চিকিৎসার সব ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/ইউজে/এটি

বিজ্ঞাপন

উড়োজাহাজ দুর্ঘটনা : বিকেলে দেশে আসছেন মেহেদি-স্বর্ণা-অ্যানি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন