বিজ্ঞাপন

ধীরে শুরু করলো ‘ধড়ক’

July 21, 2018 | 10:46 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

জাহ্নবী কাপুর অভিনয় করেছেন বলেই ‘ধড়ক’ ছবিটি নিয়ে এতো আলোচনা। মা শ্রীদেবীর মৃত্যুর পর মেয়ের প্রথম সিনেমা। এ কারণেও দর্শকের কাছে আলাদা গুরুত্ব পাচ্ছে ছবিটি। তবে এতো কিছুর পরও ‘ধড়ক’-এর প্রথম দিনের আয় খুব একটা আশা দেখাচ্ছে না নির্মাতাদের। সিনেমা বাজার বিশ্লেষকরা অবশ্য বলছেন, কিছুটা ধীরে শুরু করেছে ধড়ক।

‘ধড়ক’ মুক্তি পেয়েছে শুক্রবার। প্রথম দিনে ২২৩৫টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়ে ছবিটি আয় করেছে মাত্র ৬ কোটি টাকা। এই অল্প আয়েই অবশ্য খুশী ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশন। প্রতিষ্ঠানটি মনে করছে, দুই নতুনের এই ছবি প্রথম দিনে যা আয় করেছে তা আশাতীত।

জাহ্নবী কাপুর ও ঈশান খাত্তারের ছবি ‘ধড়ক’ নির্মিত হয়েছে মারাঠি ছবি ‘সাইরাত’-এর ছায়া অবলম্বনে। ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক খইতান। শশাঙ্ক মনে করছেন সময় যতো যাবে ছবিটির আয়ও ততো বাড়বে। এর কারণ হিসেবে তিনি বলছেন, শ্রীদেবীর প্রতি সহানুভূতির কারণে ‘ধড়ক’ দেখতে আসবে সবাই। তিনি আশা করছেন, সপ্তাহের শেষে প্রায় ২০ কোটি টাকা আয় করতে পারে ‘ধড়ক’।

বিজ্ঞাপন

এদিকে রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবিটি গত সপ্তাহে দিলজিৎ দোসাঞ্জের ‘সুরমা’ ছবিকেও ঠিকমতো ব্যবসা করতে দেয়নি। হিন্দি ছবি বলতে এই সপ্তাহে শুধুমাত্র ‘ধড়ক’ মুক্তি পাওয়ায় ‘সঞ্জু’র ব্যবসা কিছুটা কমবে বলে ধারণা করছিলেন সবাই। তবে সেই ধারণা ভুল প্রমাণ করে গতকালও দশ কোটির মতো ব্যবসা করেছে ছবিটি।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন