বিজ্ঞাপন

নগরবাসীর কল্যাণে জীবন উৎসর্গ করতে চাই : কামরান

July 20, 2018 | 9:11 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিলেট: জীবনের শেষ সময়ে এসে নগরবাসীর উন্নয়ন ও কল্যাণে জীবন উৎসর্গ করতে চান বলে মন্তব্য করেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। শুক্রবার (২০ জুলাই) সিলেট নগরীর দক্ষিণ সুরমার ২৫ নং ওয়ার্ডের কায়স্থরাইল এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে জনসংযোগকালে তিনি একথা বলেন।

কামরান বলেন, এটাই হয়ত সিলেট সিটিতে আমার জীবনের শেষ নির্বাচন। জানি না আর কতদিন বাঁচব। অতীতেও সিলেটের মানুষের পাশে ছিলাম। সুখে-দুঃখে মানুষের ডাকে সর্বদা সাড়া দিয়েছি। জীবনের শেষ সময়ে এসে নগরবাসীর উন্নয়ন ও কল্যাণে জীবন উৎসর্গ করতে চাই।

তিনি আরও বলেন, অতীতে আমাকে কারাগারে রেখে নগরবাসী এক লাখ ভোটের ব্যবধানে বিজয়ী করেছেন। আমি এ ভালোবাসার ঋণ শোধ করতে পারিনি। আগামী দিনে জীবন দিয়ে হলেও ঋণ শোধ করার চেষ্টা করব।

বিজ্ঞাপন

বদর উদ্দিন কামরান কায়স্থরাইল ওয়াকফ এস্টেট জামে মসজিদে জুমআ’র নামাজ শেষে এলাকায় গণসংযোগ করেন। নামাজ শেষে তিনি মসজিদের ইমাম ও এলাকার মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন।
মসজিদ থেকে বের হলে এলাকার গণমান্য ব্যক্তি, মুসল্লি ও দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এসময় ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে বদর উদ্দিন কামরানকে হাতে তৈরি নৌকা উপহার দেয়া হয়। এসময় ‘নৌকা নৌকা’ স্লোগানে এলাকা মুখরিত করে তুলেন কায়স্থরাইলবাসী।

জনসংযোগকালে তাঁর সঙ্গে ছিলেন ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আমীর উদ্দিন, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুল হাফিজ নূর আলী, মহানগর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম হাসান চৌধুরী সাজন প্রমুখ।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন