বিজ্ঞাপন

নগরীর সেবক হিসেবে দায়িত্ব পালন করেছি : আরিফুল হক

July 20, 2018 | 9:28 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিলেট : নগরীর সেবক হিসেবে দায়িত্ব পালন করেছেন বলে মন্তব্য করেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। শুক্রবার (২০ জুলাই) সকালে দক্ষিণ সুরমার বরইকান্দিতে জনসংযোগকালে তিনি একথা বলেন।

আরিফুল হক চৌধুরী বলেন, আপনাদের সকলের ভালোবাসা নিয়েই আমি মেয়র নির্বাচিত হয়েছিলাম। কিন্তু সরকারের রোষানলে পড়ে বেশির ভাগ সময়ই আমাকে কারাগারে কাটাতে হয়। যার জন্য নগরীর অনেক কাজ অসম্পূর্ণ থেকে যায়। তবুও যেটুক সময় পেয়েছি, নগরীর একজন সেবক হিসেবে দায়িত্বকে আমানত মনে করে পালন করেছি।

এসময় আরিফুল হক চৌধুরীর সাথে জনসংযোগে অংশ নেন, দারুস সুন্নাহ ইয়াকুবিয়া মাদরাসার প্রিন্সিপাল এবং আঞ্জুমানে আল ইসলাহের সভাপতি মাওলানা হুসাম উদ্দিন চৌধুরী, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকীব, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলার সভাপতি এটিএম ফয়েজ উদ্দিন, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, হাজী শেখ মকন মিয়া, মো. ইলিয়াস আলী, মাখন মিয়া, মুকুল মোর্শেদ, ইউনূস মিয়া, আব্দুস সাত্তার মাসুম, জুমেল আহমদ ও বিএনপি, তার অঙ্গসংগঠন এবং জোটের অন্যান্য নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন