বিজ্ঞাপন

নতুন ধারার চেয়ারম্যান নিখোঁজ, অ‌ভি‌যোগ পরিবারের

March 16, 2018 | 9:34 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজনৈতিক দল ‘নতুন ধারা’র চেয়ারম্যান মোমিন মেহেদী নিখোঁজ রয়েছেন বলে অ‌ভি‌যোগ করেছেন তার পরিবারের সদস্যরা। তারা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

শুক্রবার (১৬ মার্চ) মোমিন মেহেদীর স্ত্রীর শান্তা ফারজানা সারাবাংলা‌কে জানান, রাত সাড়ে ১১টার দিকে তারা দু’জন দলীয় কার্যালয় ৩৩, তোপখানা রোডে মেহেরবা প্লাজা থেকে রিকশায় বাসায় যান। সেগুনবাগিচা কাঁচাবাজারের পাশে ইডেন অ্যাপার্টমেন্টের সামনে মোমিন তাকে বাসায় যেতে বলে আবার দলীয় কার্যালয়ে যান। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে।

ফারজানা আরও জানান, বৃহস্প‌তিবার দুপুর ১২টার দিকে দলীয় কার্যালয়ের সামনে মোমিন মেহেদীর ওপর কয়েক নারী হামলা চালিয়েছিল। ওই সময় তারা মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বিষয়টি জানিয়ে দুপুরে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জি‌ডি) করা হয়েছিল।

বিজ্ঞাপন

এই প্রসঙ্গে শাহবাগ থানার উপ-প‌রিদর্শক (এসআই) শাহরিয়ার রেজা সারাবাংলা‌কে জানান, বৃহস্প‌তিবার দুপু‌রে ক‌য়েকজন নারী তার ওপর হামলা চালিয়েছিল এমন অভিযোগে এক‌টি জি‌ডি (জিডি নম্বর-৯৩৬) নেওয়া হয়েছিল। এখন না‌কি তি‌নিই নিখোঁজ এমন অভিযোগ পাওয়া যা‌চ্ছে। পু‌লিশ পুরো ঘটনা খতি‌য়ে দেখ‌ছে।

সারাবাংলা/এসআর/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন